যশোরে বাকপ্রতিবন্ধী ধর্ষণের শিকার, যুবক আটক

::নিজস্ব প্রতিবেদক::

যশোর শহরতলীর ঝুমঝুমপুর বাস্তুহারা কলোনিতে এক বাকপ্রতিবন্ধী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রফিকুল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। যদিও এ ঘটনায় সোমবার সন্ধ্যা ৭টা পর্যন্ত কোতোয়ালি মডেল থানায় কোনো মামলা হয়নি।

এলাকার একটি সূত্র জানিয়েছে, রোববার রাত ৯টার দিকে বাস্তুহারা কলোনি এলাকায় ১৫ বছরের ওই বাকপ্রতিবন্ধী ধর্ষণের শিকার হয়। রফিকুল তাকে ফুসলিয়ে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হওয়ার পর স্থানীয় চানপাড়া ক্যাম্প পুলিশ সোমবার ভোররাতে রফিকুলকে আটক করে। সকালে ওই প্রতিবন্ধীকে থানায় নেয়া হয়। ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে চানপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মিলনের কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ ছাড়া কিছু জানাতে অপারগতা প্রকাশ করেন।

জানতে চাইলে কোতোয়ালি মডেল থানার ওসি (অপারেশনস) শেখ তাসমীম আলম জানান, এ সংক্রান্ত কোনো অভিযোগ আমার কাছে আসেনি। মামলাও হয়নি।

তবে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, ১৫/১৬ বছরের এক মেয়ের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে হাসপাতালে। রিপোর্ট ২/৩ দিন পর পাওয়া যাবে।