যশোর নরেন্দ্রপুরের তিন ওয়ার্ডে যুবলীগের কমিটি

::নিজস্ব প্রতিবেদক::

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের ৩, ৪ ও ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার হাটবিলা মোড়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন যশোর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক কুমার বোস।

প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অপর যুগ্মআহ্বায়ক শহীদুজ্জামান শহীদ ও নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হানিফ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল মাহমুদ।

নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের যুগ্মআহ্বায়ক ফসিয়ার রহমান ভুট্টো ও যুগ্মআহ্বায়ক আব্দুর রফিক হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোমিন উদ্দিন, আব্দুর রাজ্জাক, শহরের ১নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক বরকত খান, ইছালী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাহাবার হোসেন, কচুয়ার যুবলীগের আহ্বায়ক ইশারত হোসেন, যুগ্ম আহ্বায়ক ওহিদুল ইসলাম, রামনগর ইউনিয়ন যুবলীগের যুগ্মআহ্বায়ক কবির হোসেন, যুবলীগ নেতা নুর ইসলাম ও ছাত্রলীগ নেতা বিএম সোহেল প্রমুখ।

সম্মেলন থেকে ৩নম্বর ওয়ার্ডে জাফর ইকবালকে সভাপতি, শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক ও রসুল হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ৫নম্বর ওয়ার্ডে রুহুল আমিন মন্টুকে সভাপতি, আশরাফ হোসেনকে সাধারণ সম্পাদক ও আরিফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ৮নম্বর ওয়ার্ডে ফরহাদ হোসেনকে সভাপতি, বিষ্ণু কুমার দাশকে সাধারণ সম্পাদক ও মনিরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জনরূ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।