ছিন্নমূল ফুটপাতের দোকানে বিতরণ করলো ডাস্টবিন

নিজস্ব প্রতিবেদক:
পরিস্কার পরিচ্ছন্ন সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে এবং মানুষের ভিতর সচেতনতা বৃদ্ধিতে ছিন্নমূল স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার সকালে সিভিল কোর্ট মোড় প্রেস ক্লাবের সামনে থেকে ভ্রাম্যমাণ ফুটপাতের দোকানে বাস্কেট ডাস্টবিন বিতরণ করা হয়েছে।
বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন যশোর এর সভাপতি মনিরুজ্জামান মুনির, আনোয়ার হোসেন মধু, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ফরহাদ শেখ, দোলা খাতুন, ফিরোজ গাজী,সাজ্জাদ খান,গোলাম মোস্তফা জনি, মোঃ সামিউল আজম তূর্য, মোঃ রিফাত, মোঃ লিমন, মোঃ রাকিব, নাজমুল ইসলাম, মোঃ প্রান্ত প্রমুখ।
ছিন্নমূল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সিভিল কোর্ট মোড় প্রেসক্লাবের সামনে থেকে শুরু করে পৌর হকার্স মার্কেট, স্টেডিয়ামের পাশ দিয়ে চুয়াডাঙ্গা বাজার হয়ে দড়াটানা, কাঠেরপুল, বড়বাজার, চৌরাস্তা, গাড়িখানা, মোমিন নগর, জিলা স্কুল হয়ে রেলগেট পর্যন্ত ঘুরে ঘুরে ভ্রাম্যমাণ ১০০ টি ফুটপাতের দোকানে ভ্রাম্যমাণ বাস্কেট ডাস্টবিন বিতরণ এবং যেখানে সেখানে ময়লা না ফেলার জন্য মানুষকে সচেতন করেন।