যশোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ কিশোর ফুটবলে ফাইনালে নরেন্দ্রপুর ইউনিয়ন

::ক্রীড়া প্রতিবেদক::

যশোরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ কিশোর ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে নরেন্দ্রপুর ইউনিয়ন ফুটবল দল। বৃহস্পতিবারের শ^াসরুদ্ধকর প্রথম সেমিফাইনাল খেলা শেষে তারা টাইব্রেকারে ৪-৩ গোলের ব্যবধানে ফতেপুর ইউনিয়ন কিশোর ফুটবল দলকে পরাজিত করে।

স্থানীয় শামস উল হুদা স্টেডিয়ামে ফতেপুর ইউনিয়ন কিশোর ফুটবল দলের মুখোমুখি হয় নরেন্দ্রপুর ইউনিয়ন। খেলার প্রথমার্ধের ১০ মিনিটের মাথায় নরেন্দ্রপুর ইউনিয়ন ফুটবল দলের ১৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় ইয়াসিন আরাফাত একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। সেটি বেশিক্ষণ স্থায়ী হয়নি। ১৮ মিনিটের মাথায় ফতেপুর ইউনিয়ন ফুটবল দলের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় বন্ধন ইসলাম সজীব গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে। শেষ হয় খেলার প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে দুটি দলের খেলোয়াড়রা জালে বল জড়াতে মরিয়া হয়ে উঠে। তারা একের পর এক আক্রমণ চালিয়ে উভয় পক্ষ গোল করতে ব্যর্থ হয়। ফলে ১-১ গোলে সমতা থাকা অবস্থায় খেলা শেষ হয়। পরে রেফারি টাইব্রেকারের সিদ্ধান্ত নেন। টাইব্রেকারে ফতেপুর ইউনিয়ন ফুটবল দলের মেহেদী হাসান ও জোনায়েদ আহমেদের ফ্রি কিক প্রতিহত করে নরেন্দ্রপুর ইউনিয়ন ফুটবল দলের গোলরক্ষক। এতেই তাদের ফাইনালে উঠার স্বপ্নপূরণ হওয়ার পরিবর্তে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়লো। ফাইনালে উঠলো নরেন্দ্রপুর ইউনিয়ন ফুটবল দল।

টাইব্রেকারে নরেন্দ্রপুর ইউনিয়ন ফুটবল দলের পক্ষে রাজন, সাব্বির, ইয়াসিন আরাফাত টুটুল প্রত্যেকে ১টি করে গোল করে। ফতেপুর ইউনিয়ন ফুটবল দলের পক্ষে বন্ধন ইসলাম সজীব, আব্দুল কুদ্দুস ও সাইফুল ১টি করে গোল করতে সক্ষম হয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে নরেন্দ্রপুরের ইয়াসিন আরাফাত।
ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার তুলে দেন পৌর কাউন্সিলর গোলাম মোস্তফা।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোদাচ্ছের আলী, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম।