ডেঙ্গু জ্বরে আক্রান্ত শার্শার গণধর্ষণের শিকার সেই গৃহবধূ

::নিজস্ব প্রতিবেদক::

শার্শায় গণধর্ষণের শিকার সেই গৃহবধূ (৩০) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডে তার চিকিৎসাসেবা চলছে। ওই নারী জানান, কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার পরীক্ষা নিরীক্ষার পর জানতে পারেন তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৭টা ৩৫ মিনিটে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক উবায়দুল কাদির উজ্জ্বল জানান, পরীক্ষার রিপোর্টে দেখা গেছে তার রক্তে প্লাটিলেট ২ লাখ ১০ হাজার। তাকে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

গত ২ সেপ্টেম্বর ওই গৃহবধূ বাড়িতে ধর্ষণের শিকার হন। এ ঘটনায় ৩ সেপ্টেম্বর শার্শা থানায় চটকাপোতা গ্রামের কামরুজ্জামান ওরফে কামরুল, লহ্মণপুরের আব্দুল লতিফ ও আব্দুল কাদেরের নাম উল্লেখসহ অজ্ঞাত একজনের নামে মামলা হয়। তিনজনকে পুলিশ আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। আটক তাদের ৫দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত ৮ সেপ্টেম্বর আসামিদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে ধর্ষণের সাথে কোনো ব্যক্তি জড়িত তা নিশ্চিত হওয়ার জন্য ৪ সেপ্টেম্বর আলামত ঢাকার মহাখালী সিআইডি ল্যারেটরিতে পাঠায় পুলিশ।