মাথায় টিভি পড়ে শ্রমিকের মৃত্যুর ঘটনায় মামলা

 

::নিজস্ব প্রতিবেদক::

মাথায় পুরানো টেলিভিশন পড়ে শ্রমিক আব্দুল কুদ্দুস নিহতের ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী পলি খাতুন বাদী হয়ে বাড়ির মালিকসহ দুইজনের নামে মামলাটি করেন। অবহেলার কারণে মৃত্যু এবং হুকুম দেয়ার অভিযোগে মামলাটি হয়।

এতে আসামি করা হয়েছে, শহরের মিশনপাড়ার ডিসির বাংলোর পূর্বপাশের সিরাজুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৫৩) এবং কেশবপুরের সাগর দত্তকাঠি বর্তমানে যশোর শহরের খোলাডাঙ্গা পশ্চিমপাড়ার রেললাইনের পাশের মৃত ছবেদ আলীর ছেলে আনিসুর রহমান (৩৫)।

এজাহারে উল্লেখ করা হয়েছে, তার স্বামী শুক্রবার সকাল ৮টার দিকে ডিসি বাংলোর পাশের চতুর্থতলার একটি বাড়িতে কাজ করছিলেন। সাথে ছিলেন আসামি আনিসুর রহমান। ওই বাড়ির ছাদের ওপর পুরনো মালামাল ছিল।

আনিসুর অপর আসামি মিজানুর রহমানের হুকুমে একটি পুরনো টেলিভিশন ছাদের উপর থেকে নিচে ফেলে। সে সময় নিচে কাজ করছিলেন কুদ্দুস। টেলিভিশনটি কুদ্দুসের মাথায় পড়ে। আনিসুর অসাবধানতাবসত টেলিভিশনটি ফেলে। এতে কুদ্দুস মারাত্মক আহত হন।

তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এইচএম মাহমুদ জানান, এ মামলায় আনিসুরকে আটক করা হয়েছে অপর আসামি মিজানুর রহমানকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।