মাদককে না, খেলাধুলায় চাই সোনা: শেখ আফিল উদ্দিন এমপি

::শেখ কাজিম উদ্দিন, বেনাপোল::

সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ শাসনামলে আমাদের নেতৃত্বে শার্শা উপজেলা মৎস্য ও কৃষিতে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। যার স্বীকৃতিসরূপ আমরা বারবার জাতীয় পর্যায়ে স্বর্ণপদক পেয়েছি। আমরা চাই শার্শার যুবসমাজ মাদককে না বলে খেলাধুলা নিয়ে মেতে থাকুক। খেলাধুলায় কঠিন অধ্যাবসয়ের মাধ্যমে তারা জাতীয় পর্যায়ে জয় করুক স্বর্ণপদক। এজন্য আমার যা করণীয় তা আমি করব।

রোববার বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শার্শার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জমকালো আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্টে শেখ আফিল উদ্দিন বলেন, মাদক আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। তাই মাদক ছেড়ে লেখাপড়া ও খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। এ সময় তিনি প্রশাসনের কর্মকর্তাদের মাদকের বিরুদ্ধে আপোশহীন থাকার নির্দেশ প্রদান করেন।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডলের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) আতাউর রহমান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ ইলিয়াস কবির বকুল, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা প্রশাসনের সকল দফতরের কর্মকর্তা, স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও ক্রীড়া প্রেমীরা।

ফাইনালে বেনাপোল পৌরসভা ফুটবল একাদশ নিজামপুর ফুটবল একাদশকে ৩-০ গোলে পরাজিত করে। পরে বিজয়ীদের মাঝে ট্রফি ও মেডেল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি।