সুব্রতকে বাঁচাতে এগিয়ে আসুন

::মাগুরা প্রতিনিধি::

মাগুরা শহরের পুরাতন বাজার এলাকার ক্ষুদ্র মিষ্টি ব্যবসায়ী গোয়ালখালি গ্রামের বাসিন্দা সুনিল বিশ্বাসের ছেলে সুব্রত বিশ্বাস (৪১) লিভার রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৫ বছর ধরে বাংলাদেশের বিভিন্ন হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ শেষে বর্তমানে তিনি ভারতের চেন্নাইয়ের রেলা ইন্সটিটিউট এ চিকিৎসক মোহাম্মদ রেলারের কাছে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসকের পরামর্শ মতে আগামী ১মাসের মধ্যে তার লিভার প্রতিস্থাপন প্রয়োজন। অন্যথায় তার জীবনহানি হওয়ার আশঙ্কা রয়েছে। এজন্য কমপক্ষে ৪০ লাখ টাকা প্রয়োজন। প্রায় ৫ বছর ধরে দেশে বিদেশে চিকিৎসা শেষে বর্তমানে সুনিল বিশ্বাসের পক্ষে এ বহন করা অসম্ভব হয়ে পড়েছে।

ছেলেকে বাঁচাতে ও সুব্রতর ২টি নাবালক সন্তানকে পিতৃহারা হওয়া, অকাল বৈধব্য থেকে স্ত্রী রেখা বিশ্বাসকে রক্ষা করতে সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষের কাছে আকুল আবেদন জানিয়েছেন সুব্রতর অসহায় বাবা সুনিল বিশ্বাস।

সুব্রতকে সহায়তা করতে জনতা ব্যাংক মাগুরা শাখার হিসাব নম্বর ০১০০০১১১৬৯৩১১ অথবা তার ছোটভাই অনুপ বিশ্বাস এর বিকাশ নম্বর ০১৭৫৪৩২১০০৮ এ সহায়তা পাঠাতে পারেন। আপনার সহায়তায় বেঁচে যেতে পারে একজন বাবা। পিতৃহারা হওয়া থেকে মুক্তি পেতে পারে ২টি নাবালক শিশু।