বালিকায় মণিরামপুর ও ঝিকরগাছা, বালকে চৌগাছা ও অভয়নগরের জয়

মিরাজুল কবীর টিটো:
যশোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালিকা গ্রুপের খেলায় জয়লাভ করেছে মণিরামপুর উপজেলা ও ঝিকরগাছা উপজেলা ফুটবল দল। বালকের খেলায় জয়লাভ করেছে চৌগাছা ও অভয়নগর ফুটবল দল।
বুধবার যশোর শামস উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় মণিরামপুর উপজেলা বালিকা ফুটবল দল ৫-০ গোলের বড় ব্যবধানে চৌগাছা উপজেলাকে পরাজিত করে। খেলার প্রথমার্ধের ৮ মিনিটের মাথায় মণিরামপুর উপজেলার হিরা খাতুন গোল করে দলকে এগিয়ে নেয়। ১৬ ও ১৯ মিনিটে আরো দুটি গোল করে হ্যাট্টিক করে হিরা। দলের ব্যবধান হয় ৩-০। ২৩ মিনিটে তামান্না চতুর্থ ও ২৮ মিনিটে টুম্পা ৫ম গোল করে। খেলার নির্ধারিত সময়ে চৌগাছা উপজেলার খেলোয়াড়রা কোনো গোল করতে পরেনি।
বালিকাদের ২য় ম্যাচে ঝিকরগাছা উপজেলা ফুটবল দল ২-০ গোলের ব্যবধানে অভয়নগর উপজেলাকে পরাজিত করে। প্রথমার্ধের ৫ মিনিটের মাথায় ঝিকরগাছা উপজেলার চায়না গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। ২৩ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করে তনিসা ইয়াসমিন। এ খেলার নির্ধারিত সময়ে অভয়নগর উপজেলার খেলোয়াড়রা কোনো গোল দিতে পারেনি।
বালকে চৌগাছা উপজেলা ২-০ গোলে মণিরামপুর উপজেলাকে পরাজিত করে। প্রথমার্ধের ৪১ মিনিটের মাথায় চৌগাছা উপজেলার ইব্রাহিম গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধের খেলার ৫৪ মিনিটের মাথায় চৌগাছার পক্ষে দ্বিতীয় গোল করে অভিজিৎ। নির্ধারিত সময়ে মণিরামপুর উপজেলা দলের খেলোয়াড়রা কোনো গোল করতে পারেনি। খেলায় সেরা খেলোয়াড় হয়েছে অভিজিৎ।
বালকের ২য় ম্যাচে অভয়নগর উপজেলা ১-০ গোলে ঝিকরগাছা উপজেলা ফুটবল দলকে পরাজিত করে। প্রথমার্ধের ২০ মিনিটে অভয়নগর উপজেলার জয়সূচক গোল করে জহির। এরপর ঝিকরগাছা উপজেলা খেলোয়াড়রা কোনো গোল দিতে পারেনি। সেরা খেলোয়াড় হয়েছে বিজয়ী দলের জহির।
খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার প্রদান করেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রফিকুল হাসান ও ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম।