মণিরামপুরের রাস্তার সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

::নূরুল হক, মণিরামপুর::

মোহনপুর-টেকারঘাট ভায়া কালিবাড়ী এবং কালিবাড়ী-কপালিয়া সড়কের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য (এমপি)। মণিরামপুর থেকে অভয়নগরে যোগাযোগের অন্যতম প্রধান এ সড়কটি নির্মিত হলে দুই উপজেলার মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

শুক্রবার বিকেলে কালিবাড়ী বাজারে উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান উল্লাহ শরিফী, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগনেতা আব্দুর রাজ্জাক, মনিরুজ্জামান মনি, শেখর চন্দ্র রায়, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. বশির আহম্মেদ খান, আওয়ামী লীগনেতা সাজ্জাদ হোসেন, জিএম টিপু সুলতান প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী মশিয়াহাটী দূর্গামন্দিরের নব-নির্মিত নাট মন্দিরের ভিত্তি প্রস্থর স্থাপন ও মশিয়াহাটী ডিগ্রী কলেজের অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত অভিবাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।