মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে সক্রিয় থাকবে গ্রামপুলিশ

::মিরাজুল কবীর টিটো::

দেশের মাদক ও সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূল করতে গ্রাম পুলিশ সদস্যদের কঠোরভাবে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন গ্র্রাম পুলিশের কেন্দ্রীয় চেয়ারম্যান কমান্ডার মোস্তফা কামাল।

রোববার যশোর উপশহর ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত যশোর জেলা গ্রাম পুলিশের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

এ সময় তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশ থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করার ঘোষণা দিয়েছেন। তার এ ঘোষণা সফল করতে যশোর জেলার আট উপজেলার গ্রাম পুলিশের সদস্যদের কঠোর ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কোনো ছাড় দেয়া যাবে না।

যশোর জেলা গ্রাম পুলিশের সভাপতি ইব্রাহিম মোল্ল্যার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন গ্রাম পুলিশের মহাসচিব এম এ নাসের, ভাইস চেয়ারম্যান আমিনুর রহমান।

বক্তব্য রাখেন গ্রাম পুলিশের সহসভাপতি জামিল খান, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সহসাধারণ সম্পাদক আনিছুর রহমান, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, সদরের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, বাঘারপাড়া উপজেলার সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আদম আলী, চৌগাছা উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, ঝিকরগাছার সভাপতি নজরুল ইসলাম, অভয়নগর উপজেলার সভাপতি বিপুল মল্লিক, সাধারণ সম্পাদক আফতাব উদ্দীন, কেশবপুর উপজেলার সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদের প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলার সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ঝন্টু।