ম্যাব এর খুলনা বিভাগীয় কমিটির সম্পাদক যশোর পৌর মেয়র রেন্টুকে সংর্বধনা

::নিজস্ব প্রতিবেদক::

যশোরের পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু বলেছেন, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করলে সাফল্য আসবেই। পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে সহযোগিতা করেছেন।

এ জন্য মেয়র হিসেবে আমি শহরে বাসির কাছে সুনাম অর্জন করতে পেরেছি। এ সুনামের কারণে আমাকে ম্যাব’র খুলনা আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

রোববার পৌরসভার কর্মকর্তা কর্মচারিদের এক সংবর্ধনায় তিনি এ কথা বলেন।

মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর খুলনা আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুকে পৌরসভার কর্মকর্তা কর্মচারিদের পক্ষ থেকে এ সংবর্ধনা জানানো হয়।

পৌরকর্মচারি ইউনিয়নের সভাপতি আফজাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, খুলনা বিভাগীয় যুগ্মসম্পাদক মকছেদ আলী। উপস্থিত ছিলেন পৌরসভার সচিব আজমল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা উত্তম কুমার কুন্ডু, নির্বাহী প্রকৌশলী এসএম শরীফ হাসান, উপসহকারী প্রকৌশলী কামাল হোসেন প্রমুখ।

এরপর জেলা, উপজেলা, শহর যুবলীগের নেতৃবৃন্দ, রাসেল ক্রীড়া সংসদ, ভৈরব সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও মিউনিসিপ্যাল প্রিপারেটরী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা জানান, জেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক আজহার হোসনে স্বপন, ত্রাণ সম্পাদক তৌপিকুল ইসলাম শাপলা, সদর উপজেলার সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাদিউজ্জামান চিমা, শহর যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল পর্বত, সদস্য অরিসুল আলম মাসুদ, মিউনিসিপ্যাল প্রিপারেটরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুর খান, ভৈরব সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক খালেদা ইসলাম তন্নি প্রমুখ।