১৮ রুটে পরিবহণ ধর্মঘটের হুমকি মালিকদের

::প্রেসবিজ্ঞপ্তি::

৩০ সেপ্টেম্বরের মধ্যে মহাসড়কে থ্রী-হুইলার, মহেন্দ্র, হিউম্যানহলার, ইজিবাইক, ব্যাটারি চালিত ভ্যানসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধ না করলে ১ অক্টোবর থেকে যশোর, বেনাপোল, খুলনা, সাতক্ষীরা, মাগুরা, চুয়াডাঙ্গা, ঝিনাইদহসহ ১৮ রুটে সকল পরিবহণ অনির্দিষ্ট কালের জন্যে চলাচল বন্ধ থাকবে।

যশোর জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের এক বিশেষ জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। রোববার সমিতির সভাকক্ষে এই সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি পবিত্র কাপুড়িয়া।

এ সময় বক্তব্য রাখেন যশোর বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আলী আকবর, যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির সভাপতি অসীম কুন্ডু, যশোর বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম চাকলাদার,যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশিদ বাচ্চু প্রমুখ।

সভায় তেৃবৃন্দ বলেন এতদ্বাঞ্চলে মহামান্য হাই কোর্টের নির্দেশ অমান্য করে মহাসড়কে থ্রী-হুইলার, মহেন্দ্র, হিউম্যানহলার, ইজিবাইক, ব্যাটারি চালিত ভ্যানসহ অবৈধ্য যানবাহন চলাচল অব্যাহত রয়েছে। প্রশাসনসহ পুলিশ কে এবিষয়ে বিভিন্ন সময় জানানো হলেও তারা কার্যকর কোন ভূমিকা রাখেনি।

এমন অবস্থায় কঠোর সিদ্ধান্ত নিতে হচ্ছে। এর আগে ২৮ সেপ্টেম্বর বেলা ১২ টায় সাংবাদিক সম্মেলন করা হবে বলেও সিদ্ধান্ত নেয়া হয়।