মোটরসাইকেল ল্যাপটপ মোবাইল চোরচক্রের ৭ সদস্য আটক

::নিজস্ব প্রতিবেদক::

যশোর থেকে চুরি হওয়া ৩টি মোটরসাইকেল, ২টি ল্যাপটপ এবং ২টি মোবাইল ফোনসেটসহ ৭জনকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। গত শনিবার যশোর, নড়াইল ও খুলনায় অভিযান চালিয়ে পুলিশ এ চোরাই মালামাল উদ্ধার করে।

কোতয়ালি থানায় দায়েরকরা দুইটি মামলার ভিত্তিতে ডিবি পুলিশ এসব অভিযান চালায়।

আটককৃতরা হলো, নড়াইলের কালিয়া উপজেলার মাথাভাঙ্গা শিকদার পাড়ার মৃত করব আলী শিকদারের ছেলে জুয়েল শিকদার (২৫), মাথাভাঙ্গা মোল্লাপাড়ার মনিরুজ্জামানের ছেলে ওবায়দুল্লাহ (২৮), খুলনার তেরখাদা উপজেলার আটলিয়া গ্রামের গোলজার সরদারে ছেলে মুজাহিদ হোসেন (২২), যশোর সদর উপজেলার আরবপুর কুলপাড়া শুকুর আলীর ছেলে আলাউদ্দিন (২৪), রামনগর ধোপাড়ার আবুল হাসানের ছেলে মাসুদ রানা (২৮), রাজারহাট স্কুলপাড়া মৃত আনোয়ার হোসেনের ছেলে হিমেল হোসেন (২৯) এবং একই এলাকার ফয়জুর রহমানের ছেলে রফিকুল ইসলাম মুন্না (৩২)।

ডিবি পুলিশের এসআই শামীম হোসেন জানিয়েছেন, গত ২৭ সেপ্টেম্বর কোতয়ালি থানায় দুইটি মামলা হয় (মামলা নম্বর-৯১ ও ৯২)। এই দুইটি মামলা তদন্ত করতে গিয়ে দেখা গেছে যশোর শহর থেকে ৩টি মোটরসাইকেল, ল্যাপটপ ও মোবাইল ফোন সেট চুরি হয়েছে।

গোপন সূত্রে সংবাদ পেয়ে নড়াইল থেকে জুয়েল ও ওবায়দুল্লাহকে এবং খুলনা থেকে মুজাহিদকে আটক করা হয়। বাকিদের যশোরের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে মোটরসাইকেলসহ চোরাই ল্যাপটপ ও মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে।

রোববার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।