বাগআঁচড়ার প্রবীণ নাগরিক আফতাব সরদারের মৃত্যু

✍ আসাদুজ্জামান নয়ন, বাগআঁচড়া

শার্শার বাগআঁচড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম রফিকুল ইসলাম বাবুর পিতা আলহাজ আফতাব সর্দার বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি বাগআঁচড়া বাজারের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। বয়ঃজ্যেষ্ঠ নাগরিক হিসেবে সকলের শ্রদ্ধাভাজন ছিলেন। তার চার পুত্র ও এক কন্যা।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ ইলিয়াছ কবির বকুল, উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ আয়নাল হক, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক একবাল হাসান তুতুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।