স্কুলব্যাগে ২৪০ বোতল ফেনসিডিল, আটক ৪

✍ জীবননগর প্রতিনিধি

স্কুলব্যাগে ফেনসিডিল বহনের সময় চুয়াডাঙ্গার জীবননগরে ২৪০ বোতলসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে জীবননগর-কালীগঞ্জ সড়কের মুন্সী মার্কেটের সামনে ফাঁকা স্থান থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, জীবননগর থানার এসআই সিরাজুল আলম সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে জীবননগর পৌর শহরে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চারজন মাদক ব্যবসায়ী ফেনসিডিল নিয়ে কালীগঞ্জগামী পরিবহনে উঠার জন্য অপেক্ষা করছে। তিনি এ সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ জীবননগর হাইস্কুলের সামনে মুন্সী মার্কেটে অভিযান পরিচালনা করেন এবং চারজনকে আটক করেন।

আটককৃতরা হলেন-ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নেপা মোড়ের কুল্যাপাড়ার মফিজুল ইসলামের ছেলে ইমন হোসেন (১৮), কুল্যার সাহেবপাড়ার আব্দুস সালামের ছেলে বকুল মন্ডল (২০), মাইলবাড়িয়ার মাঝেরপাড়ার রেজাউলের ছেলে মন্টু মিয়া (২৩) ও নুর হোসেনের ছেলে আসমাউল হক (১৮)।

এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চারজন মুন্সী মার্কেটের মুন্সী ট্রেডার্সের সামনে দাঁড়িয়ে ছিল কালীগঞ্জগামী বাসে উঠার জন্য। তাদের প্রত্যেকের নিকট থাকা স্কুলব্যাগ তল্লাশি করে প্রত্যেকের নিকট থেকে ৬০ বোতল করে মোট ২৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করি। এ ঘটনায় থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।