কালিগঞ্জে উল্টে যাওয়া বাসের চাপায় বাইকচালক নিহত

✍ কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় উল্টে গিয়ে এক বাইককে চাপা দিলে আরোহী নিহত হয়েছেন। শনিবার বেলা ১টার দিকে কালিগঞ্জ-সাতক্ষীরা সড়কের সাদপুর এলাকার স্টার ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী কাজী সাইদুর রহমান ময়না (৪৫) উপজেলার মৌতলা গ্রামের কাজী ইমদাদ হোসেনের ছেলে। তিনি একজন মাছ ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, কাজী সাইদুর রহমান ময়না কালিগঞ্জ থেকে নিজস্ব অ্যাপাসি মোটরসাইকেলে সাতক্ষীরায় যাচ্ছিলেন। স্টার ফিলিং স্টেশন থেকে পেট্রোল নিয়ে সড়কে উঠার পরপরই যশোরগামী বিরতিহীন এক্সপ্রেস (খুলনা মেট্রো-জ-১১-০০৭৩) যাত্রীবাহী বাস তাকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশর্^বর্তী একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়কের উপর উল্টে যায়। এ সময় বাসের নিচে মোটরসাইকেলটি চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

দুর্ঘটনায় গুরুতর আহত বাসের হেলপার উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে আল-আমিন (৩০), বাসযাত্রী নিজদেবপুর গ্রামের মৃত আসমত উল্যাহর ছেলে আজিজার রহমান (৬০), বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গ্রামের মেহেদী হাসান রাজুর স্ত্রী তামান্না সুলতানা মুক্তা (৪৫), বিষ্ণুপুর গ্রামের গোবিন্দ বিশ্বাসের ছেলে পলাশ বিশ্বাস (৩৫), কুশুলিয়া গ্রামের প্রশান্ত সরকারের মেয়ে তন্দ্রা সরকার (২৩), শ্যামনগর উপজেলা বাদঘাটা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সাইফুদ্দীনকে (১৮) উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

এরমধ্যে আল-আমিন, সাইফুদ্দীন ও আজিজার রহমানকে উন্নত চিকিৎসার জন সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যান্যরা হাসপাতাল ও ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বিষয়টি নিশ্চিত করেছেন।