ঝিকরগাছায় ১৪ জুয়াড়ি আটক

✍ নিজস্ব প্রতিবেদক

যশোরের ঝিকরগাছায় জুয়া খেলার অভিযোগে পৃথক অভিযানে ১৪জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার জুয়ার দুই আস্তানায় পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় থানায় দুটি মামলা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টার দিকে কাটাখাল এলাকার খালপাড়ের মনোমিল সমবায় সমিতির অফিসে অভিযান চালিয়ে ১১ জনকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় নগদ ৫ হাজার ৭৬০ টাকা ও ৬ সেট তাস।

আটকৃতরা হলেন, কাটাখাল ব্রিজের পার্শ্বের মৃত নুর বক্সের ছেলে আনারুল (৫৫), কৃষ্ণনগর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মাহাবুব রহমান (৪৮), মৃত ভোলা গাজীর ছেলে নাজিম উদ্দীন (৫৫), মৃত মসলেম আলী মৃধার ছেলে করিম হোসেন (৪৫), মৃত জালাল উদ্দীনের ছেলে সেলিম উদ্দীন (৪০), কাশেম মোড়লের ছেলে রফিকুল ইসলাম (৩৮), সিরাজুল ইসলামের ছেলে লিটন (৪০), নিমাই চন্দ্রের ছেলে সাধন (৪২), কাটাখাল গ্রামের রফিকুল ইসলামের ছেলে আসাদুজ্জামান (৪৮), কৃষ্ণনগর গ্রামের নুর মোহাম্মদের ছেলে নজরুল ইসলাম (৩৫) এবং ফয়েজ আহমেদের ছেলে ইলিয়াজ (৪৮)।

এদিকে, রাত ১০টার দিকে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের পাল্লা রাজাপুর গ্রামের গফুর সেখের পরিত্ত্যক্ত বাড়ির বারান্দা থেকে ৩ জুয়াড়িকে আটক করে পুলিশ। এ সময় ২ সেট তাস ও নগদ ১ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন-পাল্লা রাজাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আজাদ (৩৬), শামসের আলীর ছেলে কামাল হোসেন (৪৩), আইজ উদ্দীনের ছেলে আব্দুল মোতালেব (৪৫)।

ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে। জুয়ার বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।