যশোরে চোরাই মোটরসাইকেল ও মাদকদ্রব্যসহ আটক ৫

✍ নিজস্ব প্রতিবেদক

যশোর ডিবি পুলিশ ঝিকরগাছা, মণিরামপুর ও যশোর শহরে আলাদা অভিযানে চোরাই মোটরসাইকেল, ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলসহ ৫ জনকে আটক করেছে।

ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মদ জানান, রোববার গোপনসূত্রে সংবাদ পেয়ে ঝিকরগাছা উপজেলার নাভারণ কলোনী এলাকায় অভিযান চালানো হয়। সাথে ছিলেন এসআই শামীম হোসেন ও এএসআই হোসেন আলী। তারা নাভারণ কলোনীর মৃত আব্দুল করিম শেখের ছেলে রবিউল ইসলাম (৫৭) এবং রামচন্দ্রপুর পূর্বপাড়া গ্রামের বাবলু রহমানের ছেলে হেলাল হোসেনকে আটক করা হয়। তাদের কাছ থেকে চোরাই একটি সুজুকি জিক্সার ও একটি বাজাজ ডিসকভার ব্রান্ডের মোটরসাইকেল জব্দ করা হয়। একই সাথে ৩০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, রোববার রাত ৯টার দিকে যশোর শহরের পালবাড়ি-চাঁচড়া সড়কের গ্রিনল্যান্ড টেকনোলোজিস লিমিটেডের সামনে থেকে হাফিজুর রহমান (২৩) নামে এক যুবককে আটক করা হয়। সে কৃষ্ণবাটি এলাকার তৈয়ব মেম্বারের বাড়ির পাশের মৃত সিরাজুল ইসলামের ছেলে। তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল এবং টিভিএস কোম্পানির একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। মোটরসাইকেলটি চোরাই কি-না তা পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে।

ওসি মারুফ আহম্মদ জানান, রোববার বিকেলে এসআই সোলায়মান আক্কাস ও এএসআই হাসান জাহিদ মণিরামপুর নেংগুড়াহাট গ্রামের অভিযান চালান। ওই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ৬০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। এরা হলো- গৌরীপুর কর্মকারপাড়ার রবিন নন্দীর ছেলে সন্দীপ কুমার নন্দী (২৭) এবং কেশবপুর উপজেলার মধ্যকুল আমতলা গ্রামের ফজর আলীর ছেলে রাজু হোসেন (২৪)। তাদের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা হয়েছে।