যশোর স্টেডিয়ামপাড়ার সেই মামুন মিলন ইয়াবাসহ আটক

✍ নিজস্ব প্রতিবেদক

যশোর শহরের স্টেডিয়াম পাড়ার সন্ত্রাসী দুই ভাই হুমায়ুন কবির মামুন (৩৮) ও মাসুদুর রহমান মিলনকে (৩৫) ইয়াবাসহ আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। দুই সহদর ওই এলাকার পুলিশ সদস্য আব্দুল হকের ছেলে।

কোতয়ালি থানার এসআই মাহবুব আলম জানিয়েছেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে শহরের রেলরোডস্থ সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে থেকে দুই ভাইকে আটক করা হয়। এ সময় তাদের পকেট তল্লাশি করে মামুনের কাছ থেকে ৬০ পিস এবং মিলনের কাছ থেকে ৫২ পিস মোট ১১২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এই ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

কোতয়ালি থানার এসআই আমিরুজ্জামান জানিয়েছেন, মামুন ও মিলন স্টেডিয়াম পাড়ার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে কোতয়ালি থানায় একাধিক মামলা আছে। অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসার সাথে তারা যুক্ত। তার পিতা একজন পুলিশ সদস্য। সাতক্ষীরা ট্রাফিক পুলিশে বর্তমানে চাকরি করছেন। অথচ দুই ভাই এলাকার মানুষজনের কাছে পরিচয় দিয়ে থাকে তারা না-কি পুলিশের ইন্সপেক্টর। বেশ কয়েক জায়গায় পুলিশ অফিসার পরিচয় দিয়ে অবৈধ সুবিধা নেয়ার অভিযোগ রয়েছে।

এছাড়া আওয়ামী লীগের শীর্ষ নেতা এমনকি মন্ত্রীর পাশে দাঁড়িয়ে ছবি তুলে তাদের নাম ভাঙিয়ে থাকে। তাদের অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন এবং পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিয়ে আটকের দাবি এবং বিচারের দাবি জানানো হয়েছিল। সে কারণে দুই ভাইকে আটকের জন্য পুলিশ খোঁজ করছিল।

রোববার রাতে তাদের সোনালী ব্যাংক কর্পোরেট শাখার সামনে থেকে ইয়াবাসহ আটক করা হয়।