১৫ নভেম্বরের মধ্যে শার্শা উপজেলা আ.লীগের সম্মেলন

মিরাজুল কবীর টিটো:যশোর জেলা আওয়ামী লীগের বর্ধিতসভা গতকাল জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন। সভায় জানানো হয় শার্শা উপজেলা আওয়ামী লীগের দ্বিবার্ষিক সম্মেলন আগামী ১৫ নভেম্বরের মধ্যে যে কোনো সময় অনুষ্ঠিত হবে। আগামী ১০ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা রয়েছে। এ কারণে পূর্ব নির্ধারিত ১১ নভেম্বর সদর ও ১০ নভেম্বর শহর আওয়ামী লীগের সম্মেলন শেষ করতে হবে। এছাড়া নির্ধারিত সময়ে বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা সম্মেলন সম্পন্ন হবে। এছাড়াও চৌগাছা, ঝিকরগাছা ও মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের কমিটিও পুর্নগঠিত হবে।
প্রধান অতিথি কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন বলেন দেশের শান্তিশৃঙ্খলা বজায় রাখতে খুনি, সন্ত্রাসী, বুয়েটে ছাত্র হত্যাকারী, ক্যাসিনোর মালিকদের রক্ষা নেই। আইনের মাধ্যমে তাদের শাস্তি দেয়া হবে। এর সাথে যদি দলের কোনো নেতাকর্মী জড়িত থাকে তাদেরকেও ছাড় দেয়া হবে না।
যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাড মনিরুল ইসলাম মনির, সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি, ঝিকরগাছা-২ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর জেনারেল নাসির উদ্দীন, জেলা সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, দফতর সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, কেশবপুর আওয়ামী লীগের সভাপতি মাস্টার রুহুল আমিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা একে এম খয়রাত হোসেন, সহসভাপতি আব্দুল খালেকসহ উপজেলা ও শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভা শুরুতেই জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মৃত আব্দুল মালেকের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। একই সাথে শোক প্রস্তাব গৃহীত হয়।