শিওরদাহ ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টে পানিসারা চ্যাম্পিয়ন

এম আলমগীর, বাঁকড়া(ঝিকরগাছা):
যশোরের ঝিকরগাছা উপজেলার শিওরদাহ যুব সমাজ আয়োজিত ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পানিসারা ফুটবল একাদশ টাইব্রেকারে ৩-২ গোলে কৃষ্ণচন্দ্রপুর একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।
বৃহষ্পতিবার বিকেলে শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত ৫০ মিনিটের খেলা গোলশূন্য অবস্থায় শেষ হলে খেলা টাইব্রেকারে যায়। ট্রাইব্রেকারে পানিসারা একাদশের সুজন (৭), তুহিন (২) ও কাদের (১০) একটি করে গোল করে এবং কৃষ্ণচন্দ্রপুর একাদশের মুক্তার (৩) ও জাহিদ (৭) একটি করে গোল করে।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে পানিসারা একাদশের অধিনায়ক আব্দুল কাদের (১০) এবং ম্যান অব দ্যা সিরিজ হয়েছে একই একাদশের ইলিয়াজ (১১)। খেলা পরিচালনা করেন বশির আহমেদ। সহকারী ছিলেন শফিকুল ইসলাম মিঠু ও সাইফুল ইসলাম। ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আলমগীর হোসেন ও শামীম কবীর রনি।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সমাজসেবক ও ব্যবসায়ী মোজাফ্ফার হোসেন। প্রধান অতিথি ছিলেন, শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা। সম্মানিত অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক শিক্ষা অফিসের রিসার্চ অফিসার কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন পানিসারা ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম, গ্রামীণ ব্যাংক শিওরদাহ শাখার ম্যানেজার জাহাঙ্গীর আলম, শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মোমিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টার মনিরুজ্জামান মিন্টু, মাহাবুব রহিম, বিল্লাল হোসেন, রাজীব হাসান সূর্য প্রমুখ।
খেলায় বিজয়ী পানিসারা একাদশকে ২১ ইঞ্চি টেলিভিশন ও রানার্সআপ কৃষ্ণচন্দ্রপুর একাদশকে ১৪ ইঞ্চি টেলিভিশন পুরস্কার দেয়া হয়।