সাকিব-তামিমদেরকে নিয়ে কঠোর সমালোচনায় পাপন

নিজস্ব প্রতিবেদক : সাকিব-তামিমদের ধর্মঘট নিয়ে আজ মঙ্গলবার বোর্ড সভা শেষে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেস কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলন করছে বিসিবি। বিসিবির পক্ষে কথা বলছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

খেলোয়াড়দের দাবি-দাওয়ার বিপরীতে উত্তর দেন বিসিবি সভাপতি। পাপন বলেন, চিটাগাংয়ে জিম, সিলেটে জিম করেছি, একাডেমি করেছি। আম্পায়ারদের বেতন ভাতা বাড়ানোর কথা বলেছি। সবকিছুই হচ্ছে। তাহলে দাবির কি আছে?

ক্রিকেটারদের সম্মান দেওয়া প্রসঙ্গে বলেন, প্রধানমন্ত্রীর কাছে বাচ্চা সহ নিয়ে গেছি, তাদের বাচ্চারা উনার কোলে খেলে। আর কি সম্মান দেয়া?

বিসিবিকে না বলে আগেই মিডিয়াতে আসার কারণে ক্ষুদ্ধ বিসিবি প্রেসিডেন্ট বলেন,আমাদের বলেনি, মিডিয়াতে বলল। বিশ্ব মিডিয়ায় মান ক্ষুণ্ণ হয়েছে। এসিসি ফোন দেয়, আইসিসি ফোন দেয়।

ভারত সিরিজের আগেই এমন আন্দোলনকে পূর্বপরিকল্পিত এবং ষড়যন্ত্রমূলক বলে মনে করেন পাপন।

আরো পড়ুন>>> পদত্যাগ করছেন কোয়াব সভাপতি দুর্জয়!

ভারতে ফুল সিরিজ খেলার জন্য কত অনুনয় বিনয় সবার। সেটা আয়োজন করলাম ঠিক ওই সময়েই ধর্মঘট, ক্যাম্পে যাচ্ছেনা। এটা আমাদের বোঝার বাকি নাই, ওরা কিসের উন্নয়ন চায়। এসব দাবিতো মেনে নেয়ার মতই। তো ধর্মঘট কেন? ওরা কিন্তু আলোচনা করতে এখনো আসেনি। আমরা ফোন দেই ফোন ধরেনা। এটা পরিষ্কার যে বিশেষ পরিকল্পনা করে এমনটা করা। মূলত আমাদের একজন ডিরেক্টর যেদিন গ্রেফতার হয়েছে সেদিন থেকেই আমার পেছনেও লেগেছে ওই চক্র।