যশোরে দুই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও নিয়ে তোলপাড়, একজন ক্লোজড

✍নিজস্ব প্রতিবেদক :
যশোর কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার (এসআই) আমিরুজ্জামানসহ দুই কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। এখন এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ ঘুরছে মোবাইল ফোনে ফোনে। সম্প্রতি এই ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর তা ছড়িয়ে পড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এদিকে, এ ঘটনার জেরে রোববার রাতে এসআই আমিরুজ্জামানকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম। পাশাপাশি তিনি ঘটনার তদন্ত করছেন।
জানা যায়, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়ালের গাড়ি সার্ভিসিং গ্যারেজে মাঝে মধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান। বিভিন্ন সময়ে হাতেগোনা কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতের বেলায় অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও

তাসখেলার আসর। সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে গেছে। ভিডিওটি এখন ফেসবুকসহ বিভিন্ন মানুষের মোবাইল ফোনে ঘুরছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে পিয়ালের গাড়ি সার্ভিসিং’র গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমির। ছবি দু’টিও এই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের।
অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে এসআই আমিরুজ্জামান বলেন, ভিডিও কিসে ফাঁস হয়েছে ? এই প্রথম আপনার কাছে শুনলাম। আমি দেখি। খোঁজ নিয়ে পরে আপনাকে জানাচ্ছি।
এ প্রসঙ্গে যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, দুইজন এসআইয়ের ইয়াবা সেবনের ভিডিও কিংবা ছবি ফাঁসের কোনো তথ্য আমার কাছে নেই। তারা জড়িত থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।
কোতয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, ‘আমিরুজ্জামানের বিষয়ে পুলিশ সুপার মহোদয় ব্যবস্থা নিয়েছেন। তাকে যশোর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।’
ভিডিওতে দেখা অন্য এক পুলিশ কর্মকর্তাকে এসআই ইকবাল বলে কেউ কেউ বলছেন। তবে এই বিষয়ে ওসি বলেন, ওই নামে কোনো পুলিশ অফিসার কোতয়ালি থানায় নেই।