এবার দেখা যাবে হাসিখুশি ক্রিস্টেন স্টুয়ার্টকে

নিউজ ডেস্ক : রাশভারী চরিত্রে অভিনয় করলেও এবার চার্লিস অ্যাঞ্জেল’স ছবিতে ক্রিস্টেনকে দেখা যাবে হাস্যরসাত্মক চরিত্রে।

‘টোয়ালাইট’ ছবি খ্যাত অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টকে গম্ভীর প্রকৃতির মনে হতে পারে। তবে ব্যক্তিজীবনে তিনি বেশ কৌতুক প্রিয়।

আর এই দুই চরিত্রের সংমিশ্রণের পূর্ণরূপ দেখা যাবে মুক্তি পেতে যাওয়া চার্লিস অ্যাঞ্জেল’স ছবিতে।

ছবি: রয়টার্স

ছবি: রয়টার্স
তার সহঅভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন নাওমি স্কট এবং এলা বালিন্সকা। ছবির চিত্রনাট্য তৈরি ও পরিচালনা করেছেন এলিজাবেথ ব্যাঙ্কস, যিনি এই ছবিতে ‘বসলি’ চরিত্রেও অভিনয় করেছেন।

সম্প্রতি ‘পিপল’ ম্যাগাজিনে স্কট, বালিন্সকা ও ব্যাঙ্কসের সঙ্গে একটি ভিডিও সাক্ষাৎকারে ক্রিস্টেন বলেন, “এই চরিত্রে অভিনয় করাটা ছিল আমার জন্য চমৎকার সুযোগ।”

“যে চরিত্রকে খুব একটা বর্ণনা করতে হয় না, কাজের মধ্যেই যার প্রকৃতি ফুটে ওঠে অতিমাত্রায় সাবলিলভাবে- সেটাই হয়ত আমার জন্য এই চরিত্রে কাজ করাতে স্বাচ্ছন্দ্য বোধ করিয়েছে। কারণ ব্যক্তিগত জীবনেও আমি এরকম।”

তার কথার সূত্র ধরে সেই সাক্ষাৎকারে স্কট এবং বালিন্সকা বলেন, “শুটিংয়ে যখনই পরিস্থিতি গুরুগম্ভীর হয়ে যেত তখনই স্ক্রিস্টেন আমাদের হাসাতো। ব্যক্তিজীবনে আসলেই সে মজার মানুষ।”

ছবি: রয়টার্স

ছবি: রয়টার্স
আর শুটিংয়ের নারীবান্ধব পরিবেশও ছিল দারুণ। এরকম মন্তব্য করে ক্রিস্টেন বলেন, “শুটিংয়ের পরিবেশ আমার কাছে দারুণ উপভোগ্য ছিল। ছবিতে ব্যাঙ্কসের ‘বসলি’ চরিত্রটা আন্তরিকতার একটা বিষয় আছে। শুটিংয়েও তিনি সেরকম। যেন বড় বোনের মতো সব কিছু আগলে রাখছেন।”

“একজন বড় বোন হচ্ছে সব কিছু”, ক্রিস্টেন আরও বলেন, “আমার সবই ভাই। বড় বোন থাকলে বলতে পারতাম, আমাকে একটু জড়িয়ে ধর, আর আমি সত্যি সেটা চাই।”

সত্তরের দশকের জনপ্রিয় টিভি সিরিজ থেকে এর আগে দুটি চলচ্চিত্র নির্মিত হয়েছে। তৃতীয় কিস্তির এই চার্লিস অ্যাঞ্জেল’স ছবিটি মুক্তি পাবে ১৫ নভেম্বর।