যশোরে নিখোঁজের ২৬ দিন পর পল্লব কান্তি নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : যশোরে নিখোঁজের ২৬ দিন পর পল্লব কান্তি নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় পল্লবের এক বন্ধুর নানা বাড়ির ঘরের মধ্যে পুতে রাখা ওই লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত পল্লব কান্তি যশোর সদর উপজেলার জগন্নাথপুর বারোই পাড়ার বিকাশ কুমারের ছেলে ও সিংগিয়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রাব্বানি জানান, গত ১৪ অক্টোবর বাড়ি থেকে বের হয় আর ফেরেনি। এজন্য তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সর্বশেষ তার মোবাইল থেকে বাড়িতে একটি ম্যাসেজ আসে ‘আমি ফরিদপুর আছি’। কিন্তু টাওয়ার হিসেবে দেখা যায় তার মোবাইলটি তখন বসুন্দিয়া এলাকায়। এতে পুলিশ সন্দেহজনকভাবে জগন্নাথপুরের অপূর্ব ও জঙ্গলবাধাল গ্রামের ইশান নামে তার দুই বন্ধুকে আটক করে। পরে তারা পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী সন্ধ্যায় অপূর্বের নানা বাড়ি সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজার রহমানের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি আজিজার রহমানের বাড়ির একটি কক্ষের মধ্যে পুতে রাখা হয়েছিলো।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে পাঠানো হচ্ছে।