সাংবাদিক হাবিবের ইন্তেকাল, শোক

নিজস্ব প্রতিবেদক:
প্রেসক্লাব যশোরের সাবেক সহ-সভাপতি এসএম হাবিবুল্লাহ হাবিব (৬০) আর নেই। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার বেলা পৌনে বারোটার দিকে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে…. রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি যশোর শহরের বারান্দীপাড়া বিসিএমসি কলেজের পাশে ভাড়া থাকতেন। তার স্থায়ী বাড়ি খুলনা শহরের মৌলভীপাড়ায়।
সাংবাদিক হাবিবের স্ত্রী পলি জানান, সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এ সময় পরিবারের লোকজন তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক সামস জানান, হাসপাতালে আনার আগেই সাংবাদিক হাবিবের মৃত্যু হয়েছে। বাদ এশা খুলনার টুটপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এরআগে মরদেহ প্রেসক্লাব যশোর কার্যালয়ে নেয়া হয়। সেখানে কফিনে শ্রদ্ধাঞ্জলি জানান প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন যশোর ও লোকসমাজ পরিবার।
হাবিবের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। তারা হলেন সভাপতি সাজেদ রহমান বকুল,সহসভাপতি প্রণব দাস,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্মসম্পাদক রেজাউল করিম রুবেল,কোষাধ্যক্ষ মারুফ কবীর,সদস্য শফিক সাইদ,জিয়াউল হক প্রমুখ। পৃথক বিবৃতিতে শোকপ্রকাশ করেছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মনোতোষ বসু, যুগ্মমহাসচিব সাকিরুল কবীর রিটন, সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।
হাবিব যশোর থেকে প্রকাশিত দৈনিক পুরবীর মাধ্যমে সংবাদপত্র জগতে প্রবেশ করেন। দৈনিক কল্যাণসহ খুলনা ও ঢাকা থেকে প্রকাশিত বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন। সর্বশেষ তিনি খুলনার দৈনিক প্রবর্তনে কাজ করতেন।