যশোরে ই-স্টারের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :
যশোরের ই-স্টার একাডেমির উদ্যোগে বৃহস্পতিবার যশোর ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ মিলনায়তনে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।
রাজশাহী মেডিকেল কলেজের সাবেক প্রফেসর অর্থোপেডিক সার্জন ডা. হারুন অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডা. আব্দুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন। বক্তব্য দেন যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: এএইচ এম আব্দুর রউফ, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, একাডেমির পরিচালক প্রভাষক এম আব্দুল গনিসহ আরো অনেকে। এ সময় বক্তব্য দেন অভিভাবক হাসি আক্তার এবং সেলিনা আক্তার, শিক্ষার্থী তাইয়েবা বিনতে মিজান, মেধা ও শাওলি।
বক্তব্য শেষে ২০১৮ সালে প্রাথমিক শিক্ষা সমাপনীতে ট্যালেন্টপুলে প্রথম জান্নাতুল মাওয়া, দ্বিতীয় আহনাফিয়া রায়হান ও সানজিদা সেজুতি এবং যৌথভাবে তৃতীয় নাজিফা ইয়াসমিন ও সাদিয়া রহমান দিবা, কাজী আয়েশা জান্নাত জ্যোতির হাতে তুলে দেয়া হয় ক্রেস্ট। অনুষ্ঠানে ২০১৯ সালের শিক্ষা সমাপনীর প্রায় ৫ শতাধিক পরীক্ষাথীর হাতে তুলে দেয়া হয় শিক্ষা উপকরণ।
উল্লেখ্য এই একাডেমি থেকে ২০১৫ সালে ৭৮ জন এবং ২০১৬ সালে ৮২ জন, ২০১৭ সালে ৭৫ জন এবং ২০১৮ সালে ৭২জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে।