যশোর ক্যান্টমেন্ট কলেজের সূবর্ণজয়ন্তীতে হবে নক্ষত্রদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক:
আগামী ২৮ ও ২৯ ডিসেম্বর যশোর ক্যান্টমেন্ট কলেজের সূবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান হবে। অনুষ্ঠানের স্লোগান ‘এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে’। সোমবার কলেজ মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অধ্যক্ষ লে.কর্নেল আমিনুর রহমান। তিনি জানান, গত ১ আগস্ট থেকে নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। শেষ হবে ২০ নভেম্বর বুধবার। এ পর্যন্ত ৩ হাজার শিক্ষার্থী নিবন্ধন করেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ৫৫ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। দ্বিতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি থাকবেন স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। এছাড়াও থাকবেন কলেজের প্রাক্তন ছাত্র চিত্রনায়ক রিয়াজ, প্রাক্তন ছাত্র বিগ্রেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসেন, এম মাসুদ আহমেদ, প্রাক্তন ছাত্র গাজী পুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, প্রাক্তন ছাত্র এডিশনাল ডি আইজি মনিরুজ্জামান প্রমুখ।
দুদিনব্যাপী অনুষ্ঠানে থাকবে পুরানো শিক্ষার্থীদের স্মৃতিচারণ, প্রীতি ফুটবল ও ক্রিকেট ম্যাচ, র‌্যাফেল ড্র ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করবেন জনপ্রিয় ব্রান্ড শিল্পী জেমস, কুমার বিশ্বজিৎ। কলেজের অনলাইনে অনুষ্ঠানের নিবন্ধন করা যাবে।
িি.িলপপ.বফঁ.নফ/?ঢ়ধমব রফ=৪৫৭৮ এই লিংকে ক্লিক করে অথবা সরাসরি ওয়েবসাইটে প্রবেশ করা যাবে। এছাড়া যশোর শহরে অথবা ঢাকাসহ বিভিন্ন শহরে ও বিশ্ববিদ্যালয়ের মনোনীত প্রতিনিধিদের সাথে যোগাযোগ করে নিবন্ধন করা যাবে। মনোনীত প্রতিনিধির তালিকা সুবর্ণ জয়ন্তীর ফেসবুকে দেয়া আছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ ইকবাল কবীর মোগল, এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ আতিকুর রহমান বাবু, সম্পাদক গিয়াস উদ্দীন খান ডাব্লু প্রমুখ।