কুয়াদার সবার প্রিয় আব্দুল হাকিম স্যার আর নেই

জাকির হোসেন, কুয়াদা:
যশোর সদরের রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, অবসরপ্রাপ্ত শিক্ষক ও কুয়াদার সমাজসেবক ও সবার প্রিয় ব্যক্তি আব্দুল হাকিম স্যার (৭৬) শনিবার সকালে মৃত্যুবরণ করেছেন (ইন্না……..রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৭ পুত্র-পুত্রবধূসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও শোক জ্ঞাপন করেছেন।
কুয়াদা সিরাজসিঙ্গা (উত্তরপাড়া) গ্রামের নিজ বাড়িতে আব্দুল হাকিম স্যার স্টোক জনিত কারনে শনিবার অসুস্থ হলে হাসপাতালে নেয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ওই দিন আসরবাদ স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে রামনগর ইউপি চেয়ারম্যান নাজনীন নাহার, সাবেক চেয়ারম্যান রেজাউল হাসান, আফজাল হোসেন, বিএনপি নেতা নূর মোহাম্মদ মনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমামুল কবির, জেলা তরুণলীগ নেতা মাহমুদ হাসান লাইফ, ইউনিয়ন আ’লীগ সভাপতি মোসলেম উদ্দীন, সম্পাদক হাসানুজ্জামান হাসু, সাংগঠনিক সম্পাদক ফসিয়ার রহমান, সাবেক ছাত্রনেতা আলতাফ হোসেন, ইউপি সদস্য জাকির হোসেন, রফিকুল ইসলাম, আব্দুল গফুর, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ বিশ্বাস, কুয়াদা বাজার বণিক সমিতি, পল্লী চিকিৎসক কল্যাণ সমিতি, স্কুল এন্ড কলেজ, বালিকা বিদ্যালয়, দাখিল মাদ্রাসা, সতীঘাটা ও রাজারহাট বাজার বণিক সমিতি, সতীঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ পৃথকভাবে শোক প্রকাশ করেছেন।