শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল সম্পাদক দোলন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি:
শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন সোমবার সকালে নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলন থেকে সংসদ সদস্য এস এম জগলুল হায়দারকে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলনকে সাধারণ সম্পাদক ঘোষণা দেয়া হয়।
সংসদ সদস্য জগলুল হায়দার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আফম রুহুল হক এমপি। সম্মেলনে উদ্বোধন করেন জেলা আ.লীগের সহ-সভাপতি সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, সাবেক জেলা সভাপতি সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবার রহমান, সাবেক এমপি একে ফজলুল হক। প্রধান বক্তা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।
সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ সাহিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, শিক্ষা বিষয়ক সম্পাদক জি এম শফিউল আলম লেনিন, নির্বাহী সদস্য অসীম কুমার মৃধা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্পেশাল পিপি অ্যাড. জহুরুল হায়দার বাবু প্রমুখ। শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও ফেস্টুন উড়িয়ে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর বঙ্গন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার নরিম আলী, সাধারণ সম্পাদক এনামুল হক ছোটন, শ্যামনগর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান বখতিয়ার আহম্মেদ, আফজালুল হক, গাজী আনিছুজ্জামান আনিচ, জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা মুকুল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দেবীরঞ্জন মন্ডল, অধ্যক্ষ শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক স ম আব্দুস সাত্তার, অধ্যক্ষ জুলফিকার আল মেহেদী লিটন, সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, গোলাম মোস্তফা বাংলা, প্রভাষক মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদ, প্রেসক্লাব সভাপতি আকবর কবীর, সাধারণ সম্পাদক জাহিদ সুমন, জেলা পরিষদ সদস্য ডালিম কুমার ঘোরামী, শিল্পী রানী মৃধা, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, শোকর আলী, ভবতোষ কুমার মন্ডল, শেখ আল মামুন, শেখ আব্দুর রহিম, আব্দুর রউফ, আবু সালেহসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সমঝোতার মাধ্যমে সংসদ সদস্য জগলুল হায়দারকে পুনরায় সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলনকে পুনরায় সাধারণ সম্পাদক করে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।