যশোর মুক্ত দিবসে পানিসারায় ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রেসবিজ্ঞপ্তি:যশোর মুক্ত দিবসে ফুলের রাজধানী ঝিকরগাছার পানিসারা ইউনিয়নে সমকাল সুহৃদ সমাবেশ এবং সমাজ অধ্যয়ন কেন্দ্রের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয় বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প। স্থানীয়ভাবে আয়োজনে সহযোগী ছিল বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটি। পানিসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ক্যাম্পে চিকিৎসা সহায়তা প্রদান করেন ঢাকা ভিত্তিক চিকিৎসকের সমাজসেবামূলক সংগঠন সেবক। ৬ ডিসেম্বর সকাল ৯ টা থেকে এই ক্যাম্প শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলে। ক্যাম্পে ঢাকা মেডিকেল কলেজ, আইসিডিডিআরবি এবং সোহরাওয়ার্দি মেডিকেল কলেজের চিকিৎসকরা বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করেন। গদখালী, পানিসারা এলাকার শিশু, নারী, পুরুষ নির্বিশেষে ৪৫০ জনেরও অধিক রোগী এই ক্যাম্পে সেবা ও পরামর্শ গ্রহণ করেন।
ক্যাম্প বাস্তবায়নে অন্যান্যের সহযোগিতা করেন ডা. মোঃ তৌহিদুল ইসলাম, ডা. নাজমুস সাদাদ, ডা. আলাউদ্দীন আল মামুন এবং পুষ্টিবিদ মোঃ শাহরিয়ার করীম জোসী।
ক্যাম্পে উপস্থিত ছিলেন সমাজসেবামূলক সংগঠন সেবক এর সিইও এবং প্রতিষ্ঠাতা মঞ্জুর মোর্শেদ, সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা ডা. তমাল সাহা, সহ-সাধারণ সম্পাদক ও সহপ্রতিষ্ঠাতা ডা. সালমান বাশার, ডা. ইমতিয়াজ আহমেদ, সহসভাপতি ও সহপ্রতিষ্ঠাতা মোঃ ইব্রাহীম স্বপন, হেড অফ অপারেশন এবং সহ-প্রতিষ্ঠাতা মৃদুল। উপস্থিত ছিলেন সমাজ অধ্যয়ন কেন্দ্রে মুখ্য সমন্বয়ক, বিশিষ্ট প্রাবন্ধিক, গবেষক এম আর খায়রুল উমাম, সমাজ অধ্যায়ন কেন্দ্রের অপর মুখ্য সমন্বয়ক, যশোরের সামাজিক রাজনৈতিক ব্যক্তিত্ব অ্যাড. আবুল হোসেন, সমকাল সুহৃদ সমাবেশ যশোরের সহ-সভাপতি নবনীতা সাহা, বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি বিশিষ্ট ফুল ব্যবসায়ী আব্দুর রহিম এবং স্থানীয় স্কুল কমিটির নেতৃবৃন্দ।