পূর্ণিমা সন্ধ্যা চাঁদের হাটে

নিজস্ব প্রতিবেদক:
যশোরে পূর্ণিমা সন্ধ্যা শিরোনামে চাঁদের হাট বাংলা আধুনিক গানের অনুষ্ঠান করেছে। বাংলা অগ্রহায়ণ মাসের মাঘি পূর্ণিমা উপলক্ষে শিল্পী আমিন মাহমুদ বাবুর একক সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথিবৃন্দ বুধবার সন্ধ্যায় চাঁদের হাট কার্যালয়ে সংগীতানুষ্ঠানের উদ্বোধন করেন।
অনুষ্ঠানের শুরুতে উপস্থিত দর্শক-শ্রোতাদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন চাঁদের হাট যশোরের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। এতে অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য দেন আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. গেবিন্দ চন্দ্র বিশ্বাস এবং দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের উপপরিচালক নাজমুচ্ছায়াদাত।
অতিথিবৃন্দ ‘পূর্ণিমা সন্ধ্যা’ শিরোনামের অনুষ্ঠান প্রদীপ প্রজ্বালনের মাধ্যমে উদ্বোধন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা শিক্ষক তারাপদ দাস, আঞ্জেলা গমেজ ও প্রশান্ত বসু, সহসভাপতি কবীর উদ্দিন ও এসএম আরিফ, সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার, যুগ্মসম্পাদক তুরানী চৌধুরী, উদীচী জেলা সংসদের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের জেলা সভাপতি শ্রাবণী সুর এবং চাঁদের হাটের নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে চাঁদের হাটের সংগীত শিল্পী আমিন মাহমুদ বাবু পুরনো দিনের গান থেকে শুরু করে জনপ্রিয় চলচ্চিত্রের গানের অনবদ্য উপস্থাপনায় দর্শক-শ্রোতাদের মোহিত করেছেন। এতে যন্ত্রানুসঙ্গে ছিলেন অমিতাভ রাজ, তাজ এলাহী ও পল্লব মিত্র।