হোন্ডা নিয়ে এল ১৬০ সিসি অ্যাডভান্স মোটরসাইকেল এক্সব্লেড

প্রেসবিজ্ঞপ্তি:
বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) নতুন মডেলের মোটরবাইক হোন্ডা এক্সব্লেড বাজারে নিয়ে এলো। ‘স্ট্রিট অল-রাউন্ডার’ ট্যাগলাইনে এই মোটরবাইক হোন্ডার ধারাবাহিক উৎকর্ষের অংশ হিসাবে বাজারজাত করা হচ্ছে। যেমন পাওয়ার আর মাইলেজ, উন্নত ডিজাইন, আরাম ও সাচ্ছন্দ্যের ভারসাম্য থাকছে শ্রেয়তর পারফরম্যান্সের এই মোটরবাইকে। বিশেষত: নিজেদের যাপনে যাদের পছন্দ উৎকর্ষ তাদের জন্যই উন্নত মডেলের এই এক্সব্লেড।
১৩-১৪ ডিসেম্বর ২০১৯ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় গণমাধ্যম এবং ক্রেতাদের উপস্থিতিতে রোমাঞ্চকর বাংলাদেশ-এই থিমে বিএইচএল আনুষ্ঠানিক ভাবে লঞ্চ করেছে এই মোটরসাইকেল।
অসাধারণ নৈপুণ্য: ১৬০সিসি এইচ.ই.টি ইঞ্জিনের সঙ্গে দারুণ ব্যালান্স অব পাওয়ার, জ্বালানি দক্ষতা ৫৯ কি.মি. প্রতি লিটার (হোন্ডা টেস্ট মোড), ১৩০ এমএম চওড়া রিয়ার টায়ার, দৃষ্টিনন্দন ডিজাইন: রোবো-ফেসেডলেড হেডল্যান্ড, সূক্ষ ভাবে তৈরি ফুয়েল ট্যাঙ্ক, আকর্ষণীয় ফ্রন্টফর্ক কভার। চমৎকার আরাম, সুবিধা এবং সুরক্ষা: স্ট্রিট টেক ডিজিটাল মিটারের সাথে সার্ভিস ডিউ ও গিয়ারের অবস্থান নির্দেশক, দীর্ঘ হুইলবেস ও আরামদায়ক আসনসহ দুর্দান্ত রাইডিংভঙ্গি।
রক্ষণাবেক্ষণের সুবিধা, ফ্রিব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার, টিউবহীন টায়ার আর সিলডচেইন। তাপ কমাতে সক্ষম ২৭৬ মিমি পেটাল ডিস্কব্রেক দিচ্ছে উন্নততর ব্রেকিং আর বিপত্তি সুইচসহ সঠিক সুরক্ষা।
হোন্ডার ১৬০সিসি এক্স-ব্লেড মোটরসাইকেল সম্পর্কে যশোরের ভেনাস অটো‘র ব্যবস্থাপনা পরিচালক আবু শাহরিয়াদ মিতুল বলেন “হোন্ডার ধারাবাহিক উৎকর্ষের অংশ হিসাবে হোন্ডা নিয়ে এসেছে হোন্ডা এক্সব্লেড ১৬০সিসি মোটরসাইকেল, স্ট্রিটঅল-রাউন্ডার এক্সব্লেড মটরবাইকটিতে রয়েছে আপডেট ভার্সনের আধুনিক সব সুয়োগ-সুবিধা, যেমন: পাওয়ার আর মাইলেজ, উন্নত ডিজাইন, আরাম ও সাচ্ছন্দ্যের শ্রেয়তর পারফরম্যান্স, হোন্ডা সবসময় ক্রেতাদের নতুন নতুন চাহিদার কথা মাথায় রেখে সামনের দিকে এগিয়ে চলার চেষ্টা করে এবং ক্রেতার চাহিদা পূরণে হোন্ডা সবসময় বদ্ধপরিকর”
এই নতুন এক্সব্লেড মিলবে দেশের সব হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলারদের শোরুম (এইচইএডি)-এ। এই মোটরবাইকের খুচরামূল্য ১,৭২,৯০০/- টাকা। তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে এক্সব্লেড। আকর্ষক ওয়ারেন্টি পলিসি অধীনে ক্রেতারা পাবেন চারটি ফ্রি সার্ভিস সুবিধা। স্ট্রিট অলরাউন্ডার এক্সব্লেড ৭ডিসেম্বর২০১৯ থেকে ডিলারশিপ শো-রুমে পাওয়া যাচ্ছে।