আ.লীগ নেতার চাঁদা দাবির মুখে মহেশপুরে রাস্তার কাজ বন্ধ

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর :
আওয়ামী লীগ নেতার চাঁদা দাবির মুখে ঝিনাইদহের মহেশপুর উপজেলার পান্তাপাড়া গ্রামের একটি রাস্তার নির্মাণ কাজ বন্ধ হয়ে গেছে। চাঁদা দিতে না পারায় ঠিকাদার কাজ বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। রাস্তার কাজ অব্যহত রাখার দাবিতে বুধবার সকালে এলাকাবাসী শিয়ালখালির মাঠে সংবাদ সম্মেলন করেছে।
ওই গ্রামের আমিনুর খন্দকারের বাড়ি থেকে শিয়ালখালির মাঠ পর্যন্ত ১ কিলোমিটার রাস্তা নির্মাণ করছে এলজিইডি।
সংবাদ সম্মেলনে পান্তাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন, মুক্তিযোদ্ধা শফি মিয়াজী, ইউপি সদস্য জয়নাল, সাবেক ইউপি সদস্য শাহাজান আলী, জলিল মোল্লা, রফিকুল ইসলাম খশা, মতিয়ার রহমান, হবি মন্ডল, সাইদুর মেম্বর, কাজল মেম্বর , আমিনুর খন্দকারসহ পান্তাপাড়া ইউনিয়নের কয়েকশ’ ব্যক্তি উপস্থিত ছিলেন। তারা জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা ফজলু গাজী রাস্তার ঠিকাদার সোহাগ বিশ্বাস এর কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেছে। ৭৯ লাখ টাকার ওই কাজে চাঁদা না দিয়ে ঠিকাদার কাজ বন্ধ করে দিয়েছে।
ঠিকাদার সোহাগ বিশ্বাস জানান, ১নং ইট দিয়ে কাজ করতে গেলে আওয়ামী লীগ নেতা ফজলু গাজী ২নং ইট ফেলা হয়েছে অজুহাত তুলে ১লাখ টাকা দাবি করেন। আমি টাকা না দেয়ায় আমার কাজ বন্ধ করে দিয়েছে। মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।
ফজলু গাজী চাঁদা দাবির কথা অস্বীকার করে সাংবাদিকদের জানান, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি রাস্তার ঠিকাদার সোহাগ বিশ্বাসের কাছে কোনো চাঁদা দাবি করিনি।