বিজয় দিবসে স্বপ্নের ফেরিওয়ালা’র যাত্রা শুরু

প্রেসবিজ্ঞপ্তি:
‘বিজয় দিবসে হোক এই অঙ্গীকার,আমরা’ই গড়বো থ্যালাসেমিয়ামুক্ত প্রতিটি পরিবার’ এই স্লোগানে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে স্বজন সংঘর অঙ্গসংগঠন স্বপ্নের ফেরিওয়ালার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।
সকালে যশোরস্থ স্বজন সংঘের কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্রা নিয়ে মণিহার বিজয় স্মৃতিস্তম্ভে শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। থ্যালাসেমিয়ামুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বিজয় স্মৃতিস্তম্ভের সামনে শপথ বাক্য পাঠের মাধ্যমে স্বপ্নের ফেরিওয়ালার আনুষ্ঠানিক যাত্রার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।
উদ্বোধন ঘোষণা করেন স্বজন সংঘ’র প্রতিষ্ঠাতা ও স্বপ্নের ফেরিওয়ালার আনুষ্ঠানিক যাত্রা উদযাপন পর্ষদের আহবায়ক সাধন কুমার দাস। তারপর শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানাতে আসা সকল শ্রেণি পেশার মানুষ, পথচারী,বাসযাত্রী এবং মণিহার থেকে চৌরাস্তা রোডস্থ পথচারী ছাড়াও দোকানের মালিক-কর্মচারীদের মাঝে থ্যালাসেমিয়া ও গর্ভবতী মায়েদের রক্তের প্রয়োজনীয়তা বিষয়ক সচেতনতামূলক বিভিন্ন তথ্য সরাসরি প্রচার ও সচেতনতামূলক ৪ হাজার লিফলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন স্বজন সংঘ’র সহসভাপতি নিত্য গোপাল সাহা, সহসাধারণ সম্পাদক সঞ্জয় কুমার নন্দী, সাংগঠনিক সম্পাদক শেখ মাসুদ হুসাইন, সহসাংগঠনিক সম্পাদক গাজী শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক সঞ্জয় মন্ডল, সম্মানিত সদস্য অজয় দত্ত, নব কুমার সাহা, প্রসেনজিৎ গাইন, ইয়াছির আরাফাত শুভসহ প্রমুখ।