অভয়নগরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও চাকরি দিলো আকিজ গ্রুপ

অভয়নগর (যশোর) প্রতিনিধি:
অভয়নগরে আকিজ গ্রুপ পরিচালিত আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও আকিজ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের আয়োজনে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সম্পন্নকারী শিক্ষার্থীদের চাকরি দেয়া হয়েছে।
বুধবার রাতে আকিজ জুট মিলের দরবার হলে সংবর্ধনা ও চাকরি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আব্দুল আলিম। বিশেষ অতিথি ছিলেন সুদূর তুরস্ক থেকে আগত তার্কি টেক্সটিল গ্রুপের চেয়ারম্যান মোস্তফা একিন।
এসময় আরো বক্তব্য রাখেন, আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজ ও আকিজ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের উপদেষ্টা উইং কমান্ডার (অবঃ) মো. বেনজির আলী মোঘল, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে অধ্যক্ষ রবিউল হাসান প্রমুখ। উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন, নওয়াপাড়া মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মহিদুল ইসলাম খান, সুন্দলী এসটি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, পল্লী মঙ্গল কলেজের অধ্যক্ষ খায়রুল বাসার প্রমুখ।
আলোচনাসভা শেষে আকিজ আইডিয়াল স্কুল এন্ড কলেজের ৩১ জন কৃতী শিক্ষার্থী যারা বুয়েট, মেডিক্যাল কলেজ ও পাবলিক ইউনিভার্সিটিতে চান্স পেয়েছেন তাদেরকে অ্যাওয়ার্ড অফ একসিলেন্সি- ২০১৯ সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মহান বিজয়ের মাস ডিসেম্বরকে স্মরণীয় করে রাখতে অনুষ্ঠানের সভাপতি আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) তার বক্তব্যের মধ্যে আকিজ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স সমাপ্ত করা সৎ ও মেধাবী শিক্ষার্থীদের হাতে জব অফার লেটার তুলে দেয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।