কালীগঞ্জে পুত্র খুনের বিচার চেয়ে পিতার সংবাদ সম্মেলন

কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধি:
কালীগঞ্জে হাফেজি পড়ুয়া ছাত্র আলআমিন (১৩) হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও সুষ্ট বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। মঙ্গলবার বিকেলে শহরের আড়পাড়া নতুন বাজারে সাওতাল হেরা ক্যাডেট হাফেজুল কোরআন মাদ্রাসার অনুষ্ঠিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন আলআমিনের পিতা আব্দুর রাজ্জাক।
লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে জানান, গত ১ ডিসেম্বর আড়পাড়া গ্রামের একটি ওয়াজ মাহফিল থেকে অপহরণের পর তার পুত্রকে নির্মমভাবে হত্যা করা হয়। লাশ উদ্ধারের পর পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গ্রামের ডালুর ছেলে সাব্বির ও মিল্টনের ছেলে হৃদয় নামে দু’যুবককে আটক করেছে। বর্তমানে তারা জেল হাজতে রয়েছে। হত্যাকাণ্ডের বিষয়ে পরিবার জানায়, ওই দু’যুবক মাদকাসক্ত ও উশৃংখল প্রকৃতির। ইতোপূর্বে তাদের দ্বারা তার পরিবারটি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তার পুত্র অপহরণের পর মোবাইলে পাঠানো হুমকির ম্যাসেজসহ ওই দুই যুবকের নানান কর্মকাণ্ডে তারাই জড়িত বলে শিশুটির পরিবার অভিমত ব্যক্ত করেন।
এদিকে কালীগঞ্জ থানাতে এজাহারভুক্ত শিশু আলআমিন হত্যার চাঞ্চর‌্যকর ওই মামলাটি গত সোমবার থানা পুলিশ থেকে পিবিএ তে হস্তান্তর করা হয়েছে।