মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের ১১৬ বছর পূর্তিতে ব্যাপক আয়োজন

এস আলম তুহিন, মাগুরা :
মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১৬ বছর পূর্তি উদযাপনে বিদ্যালয় চত্বরে চলছে ব্যাপক প্রস্তুতি । আগামী ২৭ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে শিক্ষার্থীদের পূর্ণমিলনী উৎসব। এ উৎসবে মিলিত হবে বিদ্যালয়ের প্রায় দুই হাজার ১’শ প্রাক্তন ও নবীন শিক্ষার্থী ।
আয়োজক কমিটি জানায়, ১ম পূর্ণমিলনী উৎসবকে সামনে রেখে শেষ মূহূর্তের প্রস্তুতি চলছে । ইতোমধ্যে শহরের এমআর রোড থেকে ভায়না মোড় পর্যন্ত আলোকসজ্জা করা হয়েছে। শহরের বিভিন্ন স্থানে প্লাকার্ড ও ফেষ্টুন দেয়া হয়েছে । বিদ্যালয়ের মাঠে চলছে মঞ্চ তৈরির কাজ । আমন্ত্রণপত্র বিতরণ চলছে।
উৎসবের দিনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক আশরাফুল ইসলাম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ অন্যান্য আমন্ত্রিত অতিথিরা উপস্থিত থাকবেন।
উৎসবের দিনে সকাল ৭টায় রেজিট্রেশনপ্রাপ্ত শিক্ষার্থীদের গেঞ্জি-টুপি বিতরণ, সকাল ৯টায় উৎসবের উদ্বোধন, ১০ টায় বর্ণাঢ্য র‌্যালি, প্রবীণ শিক্ষার্থীদের স্মৃতিচারণ, বিকেলে আলোচনাসভা, প্রবীণ শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান ও সন্ধ্যায় স্থানীয় এবং ঢাকার শিল্পীদের সংগীত সন্ধ্যা।