খাজুরায় যশোর জেলা আ.লীগ সভাপতির মতবিনিময়

খাজুরা (যশোর) প্রতিনিধি:
যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেছেন, বর্তমান সরকার মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করেছে। তারা জানে যে আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, তখনই জনগণের ভাগ্য পরিবর্তন হয়। মানুষের এ বিশ্বাস ও আস্থাকে সমুন্নত রাখতে হবে। দলীয় সকল মতভেদ ভুলে তৃণমূলের নেতা-কর্মীদের জনগণের আকাক্সক্ষা পূরণে কাজ করতে হবে। জাতীয় সম্মেলন শেষে বুধবার রাতে ঢাকা থেকে ফেরার পথে যশোরের খাজুরায় যাত্রা বিরতীকালে দলের স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও যশোর-০৪ আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায়ের সভাপতিত্বে খাজুরা আঞ্চলিক আওয়ামী লীগ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির। তিনি বলেন, তৃণমূল হলো আওয়ামী লীগের মূল শক্তি। দলকে শক্তিশালী করতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতা-কর্মীদের সব কোন্দল মিটিয়ে ফেলতে হবে। যুদ্ধাপরাধী, জঙ্গি, দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারী হাইব্রিডরা দলে ঢুকে দলীয় ভাবমূর্তি নষ্ট ও ক্ষমতার অপব্যবহার করতে পারে। সেজন্য নেতা-কর্মীদের এদের ব্যাপারে সর্বদা সজাগ থাকতে হবে।
বিশেষ অতিথি ছিলেন সদরের নওয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নাসরিন সুলতানা খুশি। এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদার সুখেন মজুমদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক মোর্কারম হোসেব টিপু, বন্দবিলা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী গোলাম ফারুক, খাজুরা ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক জিয়াউর রহমান জয়, বাঘারপাড়া উপজেলা যুবলীগের সদস্য রুবেল রানা, তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে সাবেক সভাপতি সোহেল রানা, জেলা ছাত্রলীগের বাসির হোসেন, বন্দবিলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা লিন্টু রায়, ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল কবীর রিজভী, ছাত্রলীগের সাবেক সম্পাদক জিএম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।