যশোরে বাফুফে-ইউনিসেফ অনূর্ধ্ব-১৬ বালিকা ফুটবল প্রশিক্ষণ শিবিরের সমাপনী

ক্রীড়া প্রতিবেদক:
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও ইউনিসেফের সহায়তায় যশোরে অনুষ্ঠিত বাফুফে-ইউনিসেফ অনূর্ধ্ব-১৬ (আবাসিক) বালিকা ফুটবল প্রশিক্ষণ শিবির সোমবার সম্পন্ন হয়েছে। সমাপনী ও সংবর্ধনা অনুষ্ঠান যশোর সার্কিট হাউজের সভাকক্ষে বেলা ১২টায় অনুষ্ঠিত হয়। তাদেরকে সংবর্ধনা দেয়া হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে। স্থানীয় শামস-উল-হুদা স্টেডিয়ামে দু’মাসব্যাপী অনুষ্ঠিত হয় এ প্রশিক্ষণ। বাংলাদেশ ফুটবল ফেডারেশন দ্বিতীয়বারের মতো এ আয়োজন করে। গতকাল সমাপনীর মধ্য দিয়ে শেষ হলো দু’মাসের এ প্রশিক্ষণ শিবির।
৮৩ জন মেয়ে প্রশিক্ষণ নেয় এ ক্যাম্পে। ৪১টি জেলায় লিগ করে ১৯টি জেলার মেয়েরা সুযোগ পেয়েছিলো এ প্রশিক্ষণে। এর মধ্যে যশোরের ৬ জন মেয়ে প্রশিক্ষণ নেন।
সমাপনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রসাশক মোহাম্মদ শফিউল আরিফ। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান এবং (শিক্ষা ও আইসিটি) শাম্মি আক্তার। অন্যান্যের মধ্যে ছিলেন যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজামান, বাংলাদেশ প্রমীলা ফুটবল দলের প্রশিক্ষক গোলাম রব্বানী ছোটন। সহকারী প্রশিক্ষক মোহবুবুর রহমান লিটু, সাইনুপ্রু মারমা ও মাহমুদুর রহমান সুজন প্রমুখ।