ট্রেনের মধ্যে অজ্ঞানপার্টির কবলে চার গরু ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক : অজ্ঞানপার্টির কবলে পড়ে কুষ্টিয়ার চার গরু ব্যবসায়ী তাদের সর্বস্ব খুইয়েছেন। তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে কুষ্টিয়া থেকে খুলনায় ট্রেনের যাওয়ার সময় তারা অজ্ঞানপার্টির কবলে পড়েন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত ইসহাক মোল্যার ছেলে ইউনুছ মোল্যা (৫০), একই উপজেলার কচুয়া গ্রামের শাহাজ উদ্দিনের ছেলে টিক্কা (৪৫), নুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৪৫) ও মোহাম্মদ হানেফ (৪৫)।

টিক্কা খানের ভাই হাফিজুর রহমান জানান, রোববার রাত ১টার দিকে তারা কুষ্টিয়ার মিরপুর রেলস্টেশন থেকে খুলনা যাওয়ার উদ্দেশ্যে রকেট ট্রেনে ওঠে। ট্রেনের মধ্যে চেতনানাশকদ্রব্য কিছু খাওয়ানো হলে তারা চারজনে জ্ঞান হারায়। এসময় তাদের কাছে যা ছিল সব নিয়ে নেয়।

যশোর জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই তরিকুল ইসলাম জানান, ভোর ৬টার দিকে ট্রেনের লোকজন যশোর স্টেশনে তাদেরকে অজ্ঞান অবস্থায় নামিয়ে দিলে জিআরপির সদস্যরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও আরিফ আহম্মেদ বলেন, আক্রান্ত ইউনুছ ও শহিদুলের জ্ঞান ফিরেছে। আশা করা যায়, অপর দু’জনের জ্ঞানও অল্প সময়ের মধ্যে ফিরে আসবে।