যশোরে এমপ্লোয়ার্স কমিটি গঠন : আহবায়ক লাবলু ও সদস্য সচিব আজাদ

প্রেসবিজ্ঞপ্তি : রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) এর উদ্যোগে আঞ্চলিক পর্যায়ের বিভিন্ন চাকরিদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সমন্বয়ে বুধবার এক এমপ্লোয়ার্স মিটিং যশোরের কারবালা আরআরএফ ভবনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন আরআরএফ এর উপ-নির্বাহী পরিচালক পিংকুরীতা বিশ্বাস। বক্তব্য রাখেন ডিরেক্টর (প্রশিক্ষণ বিভাগ) আবুল কালাম আজাদ, মাইক্রোফাইন্যান্স বিভাগের পরিচালক সেলিম রেজা, সহকারী পরিচালক প্রশিক্ষণ বিভাগ মানস বিশ্বাস।

আলোচনা সভাটি সঞ্চালনা করেন আরআরএফ’র জব প্লেসমেন্ট অফিসার মোঃ সিরাজুল ইসলাম। আলোচনা সভায় আরআরএফ পরিচালিত বিভিন্ন প্রোগ্রামের আওতায় দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ও জব প্লেসমেন্ট বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আলোচনা শেষে পুরাতন কমিটি ভেঙে নতুন ৩০ সদস্য বিশিষ্ট একটি এমপ্লোয়ার্স কমিটি গঠন করা হয়। নতুন এ কমিটির আহবায়ক আফিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক মাহাবুব আলম লাবলু ও সদস্যসচিব নির্বাচিত হন আরআরএফ’র পরিচালক-প্রশিক্ষণ আবুল কালাম আজাদ।

এমপ্লোয়ার্স কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সেলিম রেজা, সিরাজুল ইসলাম, রবিউল আলম, সুব্রতশর্মা, মামুন হোসাইন, রাকিব হাসান, ইমানুর রহমান, রাকিবুর রহমান, উজ্জ্বল কুমার বিশ্বাস,শাহানুর শরীফ, মোঃ শাহিন কবীর,কামাল হোসেন, অর্চনা বিশ্বাস, আসলামুল আলম, রনি বিশ্বাস, আজিম খাঁন, তনুজা রহমান মায়া, এসএম এনামুল কবীর, তানভির আহম্মেদ, রিয়াজ আহম্মেদ, জাকির হোসেন পলাশ, হারুন অর-রশীদ, ইব্রাহিম হোসেন, কামরুল হাসান, ইউনুস আলী (লিটু), আজিজুল ইসলাম, সঞ্জয় কুমার পাল ও আলমগীর হোসেন।