উন্নয়নের স্বার্থে শ্রমিকলীগের মধ্যে ভেদাভেদ রাখা যাবে না : কেএম আজম

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শ্রমিকলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কে এম আযম খসরু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শ্রমিকদের পেশাগত ও জীবনমান উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করে চলছে। একটি দেশের সার্বিক উন্নয়নে শ্রমিকদের ভূমিকা অগ্রগণ্য। শুক্রবার যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা শ্রমিক লীগের আয়োজনে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।  জাতীয় শ্রমিকলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কে এম আযম খসরু সাতক্ষীরা যাওয়ার পথে জেলা শ্রমিকলীগের মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে যোগদেন।

এসময় তিনি আরো বলেন, উন্নয়নের স্বার্থে শ্রমিকলীগের মধ্যে কোনো রকম ভেদাভেদ রাখা যাবে না। তিনি দ্রুত সময়ে সকল উপজেলায় সম্মেলনের মাধ্যমে  শ্রমিকলীগের কমিটি গঠনের জন্যে আহবান জানান।

তিনি বলেন,  শ্রম ও শ্রমিকের উন্নয়নসহ সকল ক্ষেত্রে উন্নয়নের রোল মডেল বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ইতোমধ্যে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে। জনগণের অব্যাহত সমর্থনের মাধ্যমে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে, ২০২৪ সালের মধ্যে পরিপূর্ণ উন্নয়নশীল দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ গঠন করার কাজ করে যাচ্ছে সরকার।

কে এম আযম খসরু শ্রমিকদের স্বার্থে ও পেশাগত সমস্যার সমাধানে নিজের অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং শ্রমিক  নেতৃবৃন্দকে কর্মীবান্ধব নেতা হওয়ার আহবান জানান।

যশোর শ্রমিক লীগের জেলা শাখার সভাপতি আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ঢাকা শ্রমিক লীগের সভাপতি ইমদাদুল হক, যশোর জেলা শাখার সহসভাপতি আজিজুর রহমান মিন্টু, সাইফুল ইসলাম, আকরাম হোসেন, মোহাম্মদ সালাউদ্দীন, শ্রমিকলীগ নেতা আসাদুর রহমান বাবলু, আলমগীর হোসেন, শাহানুর হোসেন, আরিফ হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  এর আগে জাতীয় শ্রমিক লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কে এম আযম খসরুকে জেলা শ্রমিক লীগসহ বেসিক ইউনিয়নের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।