নওয়াপাড়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

অভয়নগর (যশোর) প্রতিনিধি : নওয়াপাড়ায় ব্যবসায়ীর বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটানায় নওয়াপাড়া পৌর যুবলীগের যুগ্মআহবায়ক বিল্লাল আহম্মেদ বাবুসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে অভয়নগর থানায় এ মামলা দায়ের করেন ব্যবসায়ী শামীম সরদার।

নওয়াপাড়া পৌরসভার সবুজবাগ এলাকার আইয়ুব আলী সরদারের ছেলে ব্যবসায়ী শামীম সরদার বলেন, দীর্ঘদিন ধরে একটি জমি নিয়ে নওয়াপাড়া পৌর যুবলীগের যুগ্মআহবায়ক বিল্লাল আহম্মেদ বাবুর সাথে আমার বিরোধ চলে আসছে। বুধবার রাতে নওয়াপাড়া বাজারে আমার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স চুয়াডাঙ্গা ট্রেডার্স থেকে বাড়ি ফিরছিলাম। বাড়ির কাছে পোঁছালে বিল্লাল তার দুই সহযোগী রকি ও আসাদকে নিয়ে আমাকে দাড় করায়ে বলেন, ওই জমি ছেড়ে চলে যেতে হবে। অন্যথায় বিপদ হবে। পরে গভীর রাতে বিল্লাল তার মোবাইল থেকে আমার মোবাইলে ফোনে কল করে আবারও ওই জমি ছেড়ে দেয়ার জন্য ভয়ভীতি ও হত্যার হুমকি দেয়। এর কয়েক মিনিটের ব্যবধানে বাড়িতে পর পর দু’টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে অভয়নগর থানায় বিল্লাল আহম্মেদ বাবু, রকি ও আসাদের নামে মামলা করেছি।

অভিযুক্ত যুবলীগ নেতা বিল্লাল আহম্মেদ বাবু বলেন, ব্যবসায়ী শামীম সরদার নিজেই বোমার বিস্ফোরণ ঘটিয়ে নাটক সাজিয়েছে। আমার বায়নাকৃত জমি সে জবর দখল করে রেখেছে।

এ ব্যাপারে অভয়নগর উপজেলা যুবলীগের আহবায়ক তালিম হোসেন জানান, শুক্রবার বিল্লাল আহম্মেদ বাবুর বিষয়ে দলীয় কার্যালয়ে জরুরি সভার আহবান করা হয়েছে। সভার মধ্যদিয়ে সিদ্ধান্ত নেয়া হবে। অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল জাতীয় বিস্ফোরক দ্রব্যের আলামত উদ্ধার করা হয়েছে। রাতে ব্যবসায়ী শামীম সরদার বাদি হয়ে বিল্লাল আহম্মেদ বাবুসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিদের আটকে পুলিশি অভিযান চলছে।