তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষ দীর্ঘ যানজটে ভোগান্তি

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ কালীগঞ্জে মহাসড়কে তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের পিরোজপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে শাহিদুল ইসলাম (৩২) নামের এক ট্রাক চালকের অবস্থা গুরুতর। সে বগুড়ার গয়নাকুরি গ্রামের নুরুজ্জামানের ছেলে। এ ঘটনার পর সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কের সকল ধরনের যানবাহন বন্ধ ছিল। চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা।

প্রত্যক্ষদর্শী রঘুনাথপুর গ্রামের বেলাল হুসাইন বিজয় জানান, নওয়াপাড়া থেকে ছেড়ে আসা কয়লা বোঝাই একটি ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি কালীগঞ্জের পিরোজপুর নামক স্থানে পৌঁছলে অপরদিক থেকে আসা অন্য একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সাথে সাথে পেছন থেকে আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিকে জোরালো ধাক্কা দেয়। এতে তিন ট্রাকের সংঘর্ষে চালক ও হেলপারসহ ৫ জন আহত হয়।

খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওই গ্রামের বাসিন্দা রুহুল আমিন জানান, সড়কে তিন ট্রাকের সংঘর্ষের পর থেকে সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। স্থানীয় রুট ও দুরপাল্লার যাত্রীবাহী সকল যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে আছেন।

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা ড.মামুনুর রশিদ জানান, মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করতে ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশসহ থানা পুলিশের টিম কাজ করছে।