ঝিকরগাছার ১৪ মামলার আসামি মাদক ব্যবসায়ী শিপন কারাগারে

নিজস্ব প্রতিবেদক: যশোরের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৪ মামলার আসামি সিজান আহমেদ ওরফে শিপন গাজী ও তার সহযোগী শাকিলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে ঝিকরগাছা পুলিশ। শিপন গাজী ঝিকরগাছার কৃষ্ণনগর কাজীপাড়ার মৃত নাজিম উদ্দিন গাজীর ছেলে এবং তার সহযোগী শাকিল হোসেন (৩০) একই উপজেলার কৃষ্ণনগর মাঠপাড়ার মোজাহারুল হকের ছেলে।

এলাকাবাসী জানায়, মাদক ব্যবসায়ী শিপন গাজীর বিরুদ্ধে ঝিকরগাছাসহ বিভিন্ন থানায় মাদক, বিস্ফোরক আইনে ১৪টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের ছত্রছায়ায় থেকে মাদক ব্যবসা করছে শিপন গাজী।

ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক এক নেতা জানান, শিপন গাজী সবসময় রাজনৈতিক সেল্টারে ঘোরাফেরা করে। সে আটক হওয়া সঙ্গে সঙ্গে রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের তদবিরে ছাড়া পেয়ে যায়। এমনকি জেলখানা থেকে ছাড়া পাওয়ার সময় তাদেরকে ফুলের মালা গলায় দিয়ে বিশাল গাড়ি বহরে জেলগেট থেকে এলাকায় নিয়ে আসা হয়। এ কারণে শিপনের মত অপরাধীরা এলাকায় ফিরে তাদের কর্মকাণ্ড চালিয়ে যান।

ঝিকরগাছা থানার এএসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর মন্ত্রীপাড়া জামে মসজিদের সামনে থেকে সিজান মাহমুদ ওরফে শিপন এবং শাকিল হোসেনকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।