যশোরে নজরুল হত্যা মামলার আসামি পান্নু চেক জালিয়াতি মামলায় আটক

নিজস্ব প্রতিবেদক : যশোরে চেক জালিয়াতি মামলায় মাহফুজুর রহমান পান্নুকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে শহরের নীলগঞ্জ সাহাপাড়া থেকে কোতয়ালি পুলিশ তাকে আটক করে। আটক পান্নু শহরের বারান্দীপাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে এবং যশোরের শীর্ষ সন্ত্রাসী (বর্তমানে ভারতে পলাতক) ফিঙে লিটনের নিকটাত্মীয় ।

কোতয়ালি থানার এসআই ফকির ফেরদৌস হোসেন জানিয়েছেন, পান্নু নীলগঞ্জ সাহাপাড়ার একটি বাড়িতে পালিয়ে ছিলেন। গোপন সূত্রে সংবাদ পেয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তাকে আটক করা হয়। ঢাকা জজ কোর্ট থেকে ২ লাখ টাকার চেক জালিয়াতি মামলায় গত ২০ ডিসেম্বর ধার্য্য তারিখে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। শুক্রবার তাকে যশোরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এই মামলায় নীলগঞ্জ সাহাপাড়ার আকবর আলীর স্ত্রী নিলুফার ইয়াসমিন পলিও আসামি। তিনি পলাতক রয়েছেন।

যশোরের সাবেক ছাত্র নেতা মৃত পলাশের ৪ লাখ টাকা, স্বর্ণালী ক্লথ স্টোরের ৩ লাখ, আসাদ নামে পান্নুর এক দোকান কর্মচারীর ১ লাখ এবং এক মটর চালকের ১৭ লাখসহ মোট ২৭ লাখ টাকা বিভিন্ন মানুষের কাছ কৌশলে টাকা নিয়ে তার আত্মসাৎ করেছেন পান্নু।

সূত্রে আরো জানা গেছে, যশোর পৌর ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম হত্যা মামলার আসামি পান্নু। নিহত নজরুল ইসলাম ব্যবসায়ী ছিলেন। তিনি পান্নুর কাছে টাকা পেতেন বলে অভিযোগ আছে।