যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আজ

ক্রীড়া প্রতিবেদক :যশোর জেলা  ক্রীড়া সংস্থার নির্বাচন আজ বুধবার । ৪ বছর মেয়াদী এ নির্বাচনে  ২৭ পদে দুটি প্যানেলের ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। একটি প্যানেল মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের নেতৃত্বে মল্লিক-সালেক-কবির ক্রীড়া উন্নয়ন পরিষদ। অপরটি আসাদুজামান মিঠুর নেতৃত্বাধীন মোকসেদ সফী-সরু চৌধুরী- আসাদুজামান মিঠু ক্রীড়া উন্নয়ন ও অগ্রগতি পরিষদ। শাম্স-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন গ্যালারির সভাকক্ষে সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ২১৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাচন কমিশনার মুহাম্মদ আবুল লাইছ বলেন, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন  হয়েছে। সকলের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু নির্বাচন হবে বলে আশাপ্রকাশ করেন তিনি। ভোটের ফলাফল গণনা শেষে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

মল্লিক-সালেক-কবির প্যানেলের  সহসভাপতি প্রার্থী অ্যাডভোকেট সফিউর রহমান মল্লিক, এজেডএম সালেক, আখিরুজ্জামান সান্টু, আনিসুজ্জামান পিন্টু, সাধারণ সম্পাদক পদে ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্মসম্পাদক এবিএম আখতারুজ্জামান ও শহীদ আহমেদ , কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো। নির্বাহী সদস্য আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল হক সুমন, অ্যাডভোকেট নজরুল ইসলাম, আমিনুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, শেখ শামস-উল-বারী শিমুল, ইউসুফ হাসান, আজগার আলী খান টিটো, খায়েরুজ্জামান বাবু,  মাহমুদ রিবন, রায়হান সিদ্দিকী প্রবাল, এনাম মাহমুদ খান, সোহেল আল মামুন নিশাদ ও শিমুল বিশ^াস শিমু। উপজেলা  ক্রীড়া সংস্থার সংরক্ষিত নির্বাহী সদস্য  এসএম মাহমুদ হাসান বিপু ও জুলহাস উদ্দিন। সংরক্ষিত মহিলা সদস্য মিনারা খন্দকার ও সায়েদা বানু।

মোকসেদ শফি-আসাদুজামান মিঠু প্যানেলের হয়ে সহসভাপতি পদে  লড়বেন মোকসেদ সফী, অ্যাডভোকেট এ হাকিম, শেখ সফিয়ার রহমান কালু ও শরিফুল ইসলাম সরু চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজামান মিঠু, অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, যুগ্মসম্পাদক এএফএম মঈনুদ্দিন রোম ও আলমগীর সিদ্দিকী, কোষাধ্যক্ষ শফিউর রহমান মোহন। নির্বাহী সদস্য খান মো. শফিক রতন, রিয়াজুল ইসলাম, এসএম শামীম এজাজ, শেখ মো. আখতারুজ্জামান, মোহাম্মদ উল্লাহ, সৈয়দ তৌফিক জাহান, মোহাম্মদ মনিরুজ্জামান মিন্টু, মনিরুল হুদা খান মনি, শহিদুল ইসলাম, ইমরুল হোসেন, এসএম আল মামুন, শাহারিয়ার আলম তুর্য, আবু বক্কর সিদ্দিক ও সাজিদ হাসান পলাশ । উপজেলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত নির্বাহী সদস্য মঈনুর জহুর মুকুল ও নাজিম উদ্দীন। সংরক্ষিত মহিলা সদস্য ফেরদৌসি বেগম ও শাহিনা রহমান।