জানাজায় যাওয়ার পথে পরিবহনের ধাক্কায় মৃত্যু

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : আত্মীয়ের জানাজায় অংশ নিতে যাওয়ার সময় সাতক্ষীরার কালিগঞ্জে পরিবহনের ধাক্কায় আব্দুস সাত্তার মল্লিক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা-শ্যামনগর সড়কের বাজারগ্রাম রহিমপুর মোসলেমের হাটখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সাত্তার মল্লিক কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়নের মহেশ^রপুর গ্রামের মাদার মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আব্দুস সাত্তার বাইসাইকেল যোগে তার আত্মীয় কালিগঞ্জ উপজেলা সদরের বাজারগ্রাম রহিমপুর গ্রামের মৃত তমির আলী গাজীর ছেলে মোহর আলীর (৯০) জানাজায় অংশগ্রহণের জন্য বাজারগ্রাম রহিমপুর ঈদগাহ চত্বরে যাচ্ছিলেন। তিনি মোসলেমের হাটখোলা নামক স্থানে পৌঁছালে পাবনা থেকে শ্যামনগরের উদ্দেশ্যে ছেড়ে আসা ‘স্বপ্নীল’ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-৮০৮১) তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আশঙ্কাজনক অবস্থায় আব্দুস সাত্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোয়াজ আবরার তাকে মৃত ঘোষণা করেন।

জনতার সহায়তায় পুলিশ বাসটি আটক করে থানায় আনলেও চালক ও সহকারী ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। থানার অফিসার ইনচার্জ  দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।